30 C
Kolkata
Monday, May 20, 2024

Mimi Chakraborty: উঁকি দিচ্ছে ফর্সা পিঠ শাড়ির ফাঁকে, আকর্ষণীয় ফিগার দেখিয়ে আবার ভাইরাল মিমি!

Must Read

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) আগে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন, কি কি খাবার খেতে চান! এমনকি গোটা সপ্তাহ ধরে জিমে ওয়ার্কআউট করলেও রবিবারের জন্য অপেক্ষায় থাকেন মিমি।

রবিবার মানে মিমির কাছে নতুন ফটোশুট শেয়ার করার দিন।এদিন মিমি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করলেন।

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আকাশি, নীল এবং সাদা রঙের সিকুইনড শাড়ি। শাড়ির সঙ্গে সাদা-নীল রঙের সিকুইনড ব্লাউজ টিম আপ করেছেন অভিনেত্রী ও সাংসদ। ব্লাউজের স্লিভ নুডল প্যাটার্নের। এই ব্লাউজে হল্টারনেক ডিজাইনের অনুকরণে যোগ রয়েছে দুটি ফিতে। সেগুলিও সিকুইনড। শাড়ির আঁচল আলগা করে কাঁধে ফেলে রেখেছেন। দৃশ্যমান হয়েছে তাঁর কোমর। ব্লাউজের নেকলাইন সামান্য ডিপ হলেও নেকের ডিটেলিং-এর কারণে মিমির ক্লিভেজ শো-অফ হয়নি। শাড়িটি অত্যন্ত গর্জাস। এই কারণে হালকা মেকআপ করেছেন মিমি। ন্যুড শেডের আইশ্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট দিয়েছেন ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার হয়েছে হালকা গোলাপি হাইলাইটার।

আরও পড়ুন -  Debchandrima Singha Roy: অভিনেত্রী দেবচন্দ্রিমা রায়, আবার শুরু করলেন

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে সাদা স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, কিছুটা উজ্জ্বলতা যোগ করলেন। এই ক্যাপশনের সাথে সোনালি তারার ইমোজি জুড়েছেন তিনি। স্বস্তিকা দত্ত (Swastika Dutta) মিমির ছবিগুলির প্রশংসা করে লিখেছেন, এই কারণেই তিনি নায়িকা।

আরও পড়ুন -  ‘কিছুতেই মন ভরে না, ভালোবাসার নতুন মানে শেখালে তুমি ‘, দেবায়নের জন্য বার্তা শ্রেয়ার

আগামী দিনে মিমিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ হতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img