27 C
Kolkata
Saturday, May 11, 2024

অন্যপুরুষের সঙ্গে চরম রোমান্স স্বামীকে ছেড়ে, সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

Must Read

অনেকেই জানি যে, voovi খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়েছে। এই সপ্তাহে পোস্টার লঞ্চ হয়েছে। voovi অ্যাপে ‘পেয়ার ইধার উধার ওয়েব সিরিজ’ দেখা যাচ্ছে।এই ওয়েব সিরিজের ৬ টি পর্ব প্রকাশিত হয়েছে। সব পর্বগুলি নানান ভাবে আনন্দ দেবে।

এই সিনেমাগুলি দেখার সময় একলা দেখতে হবে। বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। এখানে কখন কি ঘটে যাবে জানতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ। গল্পের প্রতিটি পদে পদে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি সাথে উত্তেজনারময় দৃশ্যগুলি।এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকা খেলোয়াড় তা দেখলে বুজতে পারা যায়। এখানে অভিনেত্রী এবং অভিনেতারা এই রকম দৃশ্য করতে অভ্যস্ত।

আরও পড়ুন -  কি ভাবে চললে মৃত্যু ভয় কে জয় করে এগিয়ে যাবো আমরা!!

এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায়। এনারা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেছেন।

কিছু সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। এরপর সেখান থেকেই সাবস্ক্রান করতে হবে।তারপর এই প্লাটফর্মের সিনেমাগুলি দেখতে পারবেন। কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, এর পরেই সাবস্ক্রিপশন করে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

ওয়েব সিরিজে তিন অভিনেত্রী আছেন, রুকস খন্ডাগালে। যদি ওয়েব সিরিজ দেখে থাকেন, তবে দেখবেন তাহলে নিশ্চয়ই জানেন, যে পুরো এক বছর পর এই ওয়েব সিরিজে দেখা গেল রুকস খন্ডাগালেকে। গত বছর ‘ভুভি’ অ্যাপে তার একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিলো।

এখন আবার আমরা রুকস খন্ডগালেকে একটি নতুন ওয়েব সিরিজ দেখতে পাবো। ওয়েব সিরিজটিকে হিট করার জন্য রুকস খন্ডগালে এই নামটিই যথেষ্ট। তার অসাধারণ অভিনয় দেখার জন্য সকলে অপেক্ষায় থাকেন। ‘প্যার ইধার উধার’ পার্ট টু দুই বন্ধুর গল্প। তারা কিছু না জেনেই একে অপরের স্ত্রীর সাথে রোমান্সের সম্পর্কে গভীরে চলে যায়।

আরও পড়ুন -  Web Series: বাঁধন ভাঙা অন্তরঙ্গতা, সিরিজটি দেখতে প্রাইভেসি লাগবে

Voovi অ্যাপ প্রকাশের তারিখ 26 মে 2023। ক্রেডিট দেওয়া যায় ভুভি অরিজিনালস। পরিচালক এসএসকে, প্রধান কাস্ট রুকস খন্ডগালে। ভাষা হিন্দি ও বহু ভাষা পেয়ার ইধার উধার পার্ট 2 ভুভি ওয়েব সিরিজ কাস্ট করা হয়েছে। রুকস খন্ডগালে, তক্ষ নারাং, নেহা গুপ্তা এবং অনিরুদ্ধ প্রতাপ সিং অসাধারণ অভিনয় করেছেন।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img