37 C
Kolkata
Sunday, May 19, 2024

Haryanvi Video: এই হরিয়ানভি নৃত্যশিল্পী মঞ্চে এমন নাচ করলেন দর্শকরা এক হাত জিভ বার করলো

Must Read

Haryanvi Video: এই হরিয়ানভি নৃত্যশিল্পী মঞ্চে এমন নাচ করলেন দর্শকরা এক হাত জিভ বার করলো।

নেট জগতে এখন প্রায় হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হচ্ছে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় দর্শকদের। হারিয়ানভি ডান্সার হিসেবে প্রীতি যাদব খুব পরিচিত দর্শকদের কাছে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য বসে থাকেন ঘণ্টার পর ঘণ্টা।

আরও পড়ুন -  টান পড়বে পকেটে, পাল্টে যাবে এই নিয়ম, ১ এপ্রিল থেকেই

তিনি নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত পেয়েছেন এখন বলার আর দরকার নেই।সম্প্রতি তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকেই মানবীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে কিছু দিন আগে। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচের এই ঝলক পৌঁছে গিয়েছে ১৩ হাজারেরও বেশি মানুষের সামনে। তিনি যখন স্টেজের উপর উঠেন মানুষের ভিড় সামলানো কঠিন হয়।

আরও পড়ুন -  Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে

সম্প্রতি এই ভাইরাল হওয়া ঝলকে প্রীতি যাদব জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘মেরে কা দেখেগা ভার্তার’এর তালেই আসর জমাতে দেখা গিয়েছে, যেটা দেখে খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন দর্শকরা।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, ‘পিপল অন দা ফ্লোর’ গানে কোমর দোলালেন মোনা

কয়েকদিন আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে প্রীতির পরনে ছিল একটি সালোয়ার কামিজ।তার সাথে আরো একজন নাচ্ছিলেন। তিনিও আসর জমাতে কোনো খামতি রাখেননি। সম্প্রতি প্রীতির নাচের এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেট দর্শকদের একাংশের মাঝে আবার চর্চায় রয়েছেন।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img