31 C
Kolkata
Monday, May 13, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তীর গোপন জিনিস স্পষ্ট দেখা গেল, কালো সুইমসুটে

Must Read

আবার তৈরি করলেন আলোচনা স্বল্প পোশাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরুষ ভক্তরা মাথা ঠিক করতে পারছেন না কি করবেন এই গরমে, এদিকে প্রকৃতির গরম অন্যদিকে আবার ঘাম ফেলালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় রোজ রোজ নানান রকম পোশাকে নিজেকে তার অনুরাগীদের কাছে সঁপে দিচ্ছেন প্রতিদিন প্রায়। শরীরের পরতে পরতে উত্তাপ ছড়ানো আছে, সেই জন্য তিনি ছড়িয়ে দিচ্ছেন ভক্তদের কাছে।

এই সুন্দর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ আরও খানিকটা বাড়লো।

আরও পড়ুন -  জামাই বদল

এবার তিনি কাঁধে টাওয়েল নিয়ে কালো রঙের সুইম স্যুট পোশাক পরে রয়েছেন। এখানে তাকে দারুণ সুন্দর লাগছে। ফর্সা শরীরের ওপরে কালো পোশাক দেখে বেশ ভালো লাগছে। কিন্তু এত খোলামেলা পোশাকেও শ্রাবন্তীকে সবাই ইতিবাচক মন্তব্য করেছেন এমনটা মোটেই নয়। নেগেটিভ কথাও বলেছেন। সেই সমস্ত নেতিবাচক কথাতে খুব একটা পাত্তা দিলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এই ছবিতে চুল বেঁধেছেন। শাড়ির সঙ্গে বড় চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। এখন তিনি ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসন আছেন।সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন। এর পরেই শুরু হয়ে যায় কমেন্ট বক্সে বন্যা।

আরও পড়ুন -  অঙ্কুশ-ঐন্দ্রিলা, এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধার আগেই জলের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত'র দৃশ্য

প্রেম, বিবাহ ও বিচ্ছেদ সব নিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন। তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী সেটা কিন্তু মেনে নিতেই হবে।

ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরাতে পারবেন না। এই ছবিটিতে শ্রাবন্তীকে কোন রকম অলংকার ব্যবহার করতে দেখা যায়নি। সাদামাটা মেক আপেই তিনি অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন। কিছুদিন আগে সাদা পোশাকে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। এবারে কালো রংয়ের পোশাকেই তাকে দেখতে ভীষণ ভালো লাগছে। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসা করছেন এই ছবি দেখে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img