31 C
Kolkata
Sunday, May 19, 2024

Desi Bhabhi Video: দেশি ভাবীর নাচের স্টাইলে মুগ্ধ নেটদর্শক, করিনা কাপুরের গানে, ভিডিওটি দেখেই চলেছে

Must Read

এই সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে বা হাতিয়ার করে নিজের প্রতিভাকে নিয়ে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

সাথে ফলও পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না।কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সবার মাঝে তিনি সফল হন। সেটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  ‘আইলা রে নয়া দামান’ গানটি চালিয়ে কোমর দোলালেন, অভিনেত্রী দর্শণা

যেমন-নিজের গান, নাচ বা আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি, সেই রকম এক লাস্যময়ী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। সাথে পেলেন পরিচিতি। সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলার দরকার আর নেই।

আরও পড়ুন -  এমন রিল বানালেন অঞ্জলি আরোরা, আকর্ষণ করবে আপনাকে, Video দেখুন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘দ্যা স্ক্রিন’ নামের ইউটিউব চ্যানেল থেকে একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন এই ঝলকটি পৌঁছে গিয়েছে প্রায় ৮ লাখের মানুষের সন্মুখে। ঝলকে এক যুবতীকে অনুরাধা শ্রীরামের গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল। কখনো লাল শাড়িতে, কখনো নীলে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। খোলা চুলে, হালকা মেকাপেই তার লাস্যময়ী রূপের বাহার দেখে জ্ঞান হারালেন একাংশ। উষ্ণতাও আরও বাড়িয়ে দিয়েছে এই গরমে নেট দর্শকদের।

আরও পড়ুন -  Viral Video: নোরা ফতেহি ফেল মোষের এই নাচে, ভিডিও দেখে আনন্দে লাফাবেন সকলে

উল্লেখ্য, এই ভাইরাল হওয়া ভিডিওতে যে যুবতীকে দেখা গিয়েছে তার বানানো একাধিক রিল ভিডিও একসাথে জুড়েই এই চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এখানে যে ঝলকে যুবতীকে দেখা গিয়েছে তিনি যে এমন ধরনের নাচের ভিডিও বানাতে যথেষ্ট পোক্ত, সেটা মনে হয় বলার দরকার পরে না। এখন তার সেই ঝলকের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন যুবতী।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img