34 C
Kolkata
Sunday, May 19, 2024

শরীর খেলায় মত্ত হলেন বিয়ের রাতে স্বামী ও স্ত্রী, ভুল করে বাড়ির বাচ্চাদের সামনে একদম দেখবেন না

‘রাজা কি বাজা‘ Ullu অ্যাপে ২০২২ সালের রিলিজ হয়েছিলো

Must Read

এখনকার দিনে বিনোদনের স্বাদটা অনেক বদল হয়েছে। করোনার মহামারির পর থেকে টিভি বা রেডিওর বিনোদন না দেখে প্রায় সবাই এখন মাথা গুঁজেছে এই স্মার্ট ফোনের দিকে।

প্রতিদিন রাতারাতি গজিয়ে উঠছে নানান ওটিটি অ্যাপ। এইসময়ে এই অ্যাপ পিছনে ফেলে দিয়েছে খোদ বলিউডকে। ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের টক-মিষ্টি-ঝাল এই সব ওয়েব সিরিজ। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কয়েকটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এইগুলি দেখে রাতের ঘুম আসবে না।

আরও পড়ুন -  বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খাচ্ছে নেট ভক্তরা।ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছে অনেকে প্রায়।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। আবার দিনে দিনে এর গতি ঊর্ধ্বমুখী হয়ে চলেছে। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। সমস্ত ওয়েব সিরিজগুলি হট সিন বা দৃশ্য যদি দেখেন এসি ঘরে বসে, তাহলেও ঘাম পরবে।

আরও পড়ুন -  ভোররাতে গুলির লড়াইয়ে খতম ১৩ মাওবাদী, মহারাষ্ট্র পুলিশ এর বড় সাফল্য

আজকে কথা হবে যে ওয়েব সিরিজ, সেটি ২০২২ সালে রিলিজ হয়েছিলো। ওয়েব সিরিজের নাম ‘রাজা কি বাজা‘। এটি উল্লু অ্যাপে রিলিজ করেছিল। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে যে, অভিনেতার শরীরের এক বিশেষ অংশ ঠিক রাত ১২ টার সময় দাঁড়িয়ে যায়। এরপর কি হলো? সেটা জানতে বা দেখতে যেতে হবে এই ওয়েব সিরিজ। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরোল রাদাদাইয়া। একবার ঘুরে আসুন।

আরও পড়ুন -  রোমান্সে ভরপুর এই নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img