30 C
Kolkata
Monday, May 20, 2024

আসর মাতিয়ে দিলেন বলিউডের গানে এক পাক সুন্দরী নৃত্যশিল্পী, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও, VIDEO

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে। হাতেনাতে ফলও পাচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কারোর প্রতিভা নেট ভক্তদের নজরে পড়ে যায় কেল্লাফতে।সেই নির্দিষ্ট ভিডিও বা ছবি গোটা নেটমহলে ভাইরাল হবেই। সম্প্রতি সেই রকম একটি নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Super -12: সুপার-১২ তে যেতে চায় পাপুয়া নিউগিনি, প্রতিপক্ষ বাংলাদেশ

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘শাহিন স্টুডিও পাক’ থেকেই ২ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। বলাই বাহুল্য, এখন এই চর্চিত ভিডিওটি ৫৯ লাখেরও বেশি মানুষের কাছে চলে গেছে। ভিডিওতে এক পাকিস্তানি নৃত্যশিল্পীকে ভরা আসরে অপূর্ব নাচ করতে দেখা গিয়েছে। এদিন লাল রঙের ট্রান্সপারেন্ট আনারকলিই দেখা গিয়েছিল তাকে। খোলা চুলে নিয়েছিলেন ভারি মেকাপও। সেই আসরে তার প্রতিটা ঠুমকা টাকার বৃষ্টির ধারা নেমেছিল। আসরে উপস্থিত সকলেই রীতিমতো মজে উঠেছিলেন তার ওই সুন্দর নাচ দেখে। সেকথা সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর দিলে আরও স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  পিএসএলভি-সি৪৯/ইওএস-০১ মিশনের সফল উৎক্ষেপণের জন্য ইসরোকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

শাহিন পাকিস্তানি নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম দামী জনপ্রিয় একজন। এদিন রীতিমতো আবেদনময়ী রূপেই দেখা গিয়েছিল। কোন একটি দাওয়াতের অনুষ্ঠানেরই দৃশ্য ছিলো। ‘ছুঁলে ছুঁলে’র তালেই এদিন আসর মাতিয়ে দিলেন। এই দৃশ্য পাকিস্তানিদের কাছে নতুন কিছু নয়। যেকোন ছোট-বড় অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায়, এক বা একাধিক নৃত্যশিল্পীকে।শাহিন নামের এই নৃত্যশিল্পীর এই ভিডিওটি নিয়েই চর্চায় আছেন একাংশের মাঝে।

আরও পড়ুন -  VIDEO: কমবয়সী যুবতী নেচে নজর কাড়লেন জনপ্রিয় হিন্দি গানে, ভিডিও দেখে নিন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img