31 C
Kolkata
Tuesday, May 21, 2024

অব্যাহত রইলো সোনার দাম, কত টাকায় বিকোচ্ছে সোনা আপনার শহরে? লেটেস্ট রেট দেখে নিন

Must Read

অব্যাহত রইলো সোনার দাম, কত টাকায় বিকোচ্ছে সোনা আপনার শহরে? লেটেস্ট রেট দেখে নিন।

উত্থান পতন চলছে দীর্ঘদিন ধরেই সোনার দাম। চলতি মাসের শুরু থেকে কিছুটা কমেছে সোনার দাম।সোনার কম দাম দেখে মুখে হাসি ফুটেছে সাধারণ মানুষের। তাই পুজোর আগে সোনা কিনতে চাইলে দেখতে পারেন সোনার বাজারে গিয়ে। যদি কিনতে পারেন সোনা। এখন সোনা তার সর্বোচ্চ স্তর থেকে প্রায় ৩১০০ টাকা কমে হচ্ছে বিক্রি। সুযোগটি মিস না করা ভালো বলে মনা করা হচ্ছে।

আরও পড়ুন -  Gold Price Rate: ব্যাপক দাম বাড়লো সোনার, ১০ গ্রাম সোনার দাম জানুন

বুলিয়ন মার্কেট বিশেষজ্ঞদের মতে, শীঘ্রই সোনা না কিনলে আফসোস হতে পারে।এমন সুযোগ বারবার আসবে না। এখন দেশে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫৯,৫১০ টাকা রেকর্ড করা হয়েছিল। সমপরিমাণ ২২ ক্যারেট সোনার দাম ছিল ৫৪,৫৫০ টাকা। আজ আপনার শহর কলকাতায়, ২৪ ক্যারেট সোনার দাম ৫৯৫১০ টাকা রেকর্ড করা হচ্ছে, ২২ ক্যারেট (১০ গ্রাম) ৫৪,৫৫০ টাকা রেকর্ড করা হচ্ছে।

আরও পড়ুন -  Gold Price: বাড়লো সোনার দাম, আপনার শহরে দাম কত?

উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন আর কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি আবার পাবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। যদি সোনা কিনতে চান তাহলে এখন থেকেই কিনে রাখলে অনেকটা লাভ করতে পারবেন।

আরও পড়ুন -  গ্রাহকদের টাকা তছরুপের অভিযোগে পুলিশ আটক করল

প্রতীকী ছবি

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img