31 C
Kolkata
Sunday, May 19, 2024

অঞ্জনা সিং ঝাপটে ধরে নিরাহুয়াকে ঢুকিয়ে নিলো তোয়ালের ভিতরে, এই ভিডিও যারা দেখছেন লজ্জায় পড়ছেন

এই ভোজপুরি ভিডিওটি দেখেছেন ৫১ লাখের উপর মানুষ

Must Read

এখন বলিউডের সাথে সমান তালে চর্চায় এসে যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন আগের থেকে অনেক অনেক উন্নতির পথে ভোজপুরির বিভিন্ন ছবি।

ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায়। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার দেখতে ভালো বাসেন, তারা সকলেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া নামটা জানেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হলো।

আরও পড়ুন -  কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

এখনকার সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই চোখ রেখেছেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার রয়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা নিয়ে নিয়েছে তা সকলের জানা।

বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়ে থাকে। এক একটি ভিডিওতে ভিউ আর লাইকের সংখ্যা দেখলে অবাক হয়ে যাবেন।

আরও পড়ুন -  গজরাজ নাচের স্টেপে পা মেলালো যুবতীর সাথে! অবাক হবেন আপনিও, ভাইরাল ভিডিও দেখলে

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব ও অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। ‘সুহাগ ওয়ালি রাতিয়া পুরা করব রাজা’ গানটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। গানে অঞ্জনা সিংকে তোয়ালে জড়িয়ে থাকতে দেখা গেছে। নিরাহুয়া ও অঞ্জনা সিং-এর হট লুক রাতের ঘুম নেই নেট ভক্তদের।

আরও পড়ুন -  India-Bangladesh: টিম টাইগার চ্যালেঞ্জিং টার্গেট দিলো ভারতকে, মিরাজের সেঞ্চুরি

গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘হাতকড়ি’ ছবির। ২০১৭ সালের সুপারহিট গানের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। গানটি এখন পর্যন্ত ইউটিউবে ৫১ লাখের বেশি ভিউ পেয়ে গেছে। এই গানটি কল্পনা, অলোক কুমার ও খুশবু জৈন একসাথে করেছেন। গানের কথা লিখেছেন রাজেশ মিশ্র।এই গানের মিউজিক দিয়েছেন ছোট বাবা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img