32 C
Kolkata
Thursday, May 16, 2024

সুন্দরী, হটনেস এবং ফিটনেস বড় বড় অভিনেত্রীদের পিছনে ফেলেছে রকি ভাইয়ের স্ত্রী, তাঁর সুন্দর ছবি দেখে নিন

Must Read

এখনকার দিনে, নতুন প্রজন্মের কাছে দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিগুলির সাথে সেখানকার তারকারাও বেশ পরিচিত পাচ্ছে আর বলার দরকার নেই। ঐ ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত তারকারাই এখন মিডিয়ার পাতায় কোন না কোন কারণে চর্চিত হচ্ছেন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেতা যশ এখন চর্চায় রয়েছেন। কিন্তু নিজের কাজের জন্য নয়, নিজের স্ত্রী রাধিকা পন্ডিতের সূত্র নিয়ে অভিনেতা মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চার আলো এলেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

এখন মিডিয়ার পাতায় একটি ছবি ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, সেখানে অভিনেতাকে তার স্ত্রী এবং দুই সন্তানের সাথে পুজো করতে দেখা গিয়েছে। বর্তমানে মিডিয়ার পাতায় এই ছবি ভাইরাল হতেই, নিজের সৌন্দর্য এবং ফিটনেসের জন্য চর্চিত হলেন রাধিকা পণ্ডিত। দুই সন্তানের মা হওয়ার পরেও রূপের দাপট কমেনি এখনও।

আরও পড়ুন -  Paramani-Raj: রাজ এবং পরী, আবার এক সাথে পথ চলা

উল্লেখ্য, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেত্রী রাধিকা। একসাথে স্ক্রিন শেয়ারও করেছেন। বহু ছবিতে কাজও করেছেন দুজনে। তখন থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন একে অপের সাথে রাধিকা এবং যশ। ২০১৬ সালের ৯’ই ডিসেম্বর একে অপরের সাথে সাত পাক ঘোরেন। এরপর এখন পর্যন্ত সুখে শান্তিতে জীবন যাপন করে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেতার স্ত্রীয়ের ছবি ভাইরাল হওয়ার পর থেকে একাংশের মনে হয়েছে,বলিউডের একাধিক ডিভাকে টেক্কা দিতে পারেন রাধিকা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি,এই কথা সকলে জানে। কিন্তু অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো স্ত্রী এবং ভালো মা। তার সেই ঝলক অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই রয়েছে। এখন তিনি পুরো নিজের সংসারের সাথে ছেলে ও মেয়েকে নিয়েই দারুণ ব্যস্ত আছেন।

আরও পড়ুন -  Box Office: ‘কেজিএফ টু’ ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img