38 C
Kolkata
Saturday, May 18, 2024

ভাগ্নে মামীর প্রতি আকৃষ্ট হয়ে এই কাজ করলেন, বন্ধ করুন ঘরের দরজা, তারপর দেখবেন

Must Read

এখনকার সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। সুবিধামতো নিজেদের ইচ্ছা মতন পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন।

বলাই বাহুল্য, এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন প্রথম।

উল্লেখ্য, এখনকার নেট ভক্তরা একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেজায় খুশি হচ্ছে। তারা রীতিমতো উপভোগ করছেন প্রতিটি এই দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক আনছে বোল্ড ওয়েব সিরিজ। আপনি যদি একা দেখেন লজ্জা পাবেন। সম্প্রতি উল্লুর আরও একটি বোল্ড সিরিজের কথা উঠেছে তার একাধিক বোল্ড ঝলকের সূত্র নিয়ে।

আরও পড়ুন -  Short Film: একাধিক বেডসিন কয়েক মিনিটের শর্টফিল্মে, দরজা বন্ধ করে দেখবেন

সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার আবার ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছে সিরিজটি নিয়ে।

‘উল্লু’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই ‘মাটকি’ সিরিজের অফিসিয়াল ট্রেলার ভাইরাল হয়েছে। সিরিজে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে প্রিয়া গামরেকে। এখন পর্যন্ত ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী তিনি। সে কথা বলার দরকার নেই নেট ভক্তদের কাছে।সিরিজে চরিত্রের নাম বিন্দু। গল্প এই রকম, বাড়িতে নিজের স্বামী এবং কাজের মেয়েকে নিয়েই থাকে তিনি।

আরও পড়ুন -  Bold Web Series: লজ্জা পাবেন এই সাহসী ওয়েব সিরিজগুলি দেখে, সপ্তাহান্তে দেখুন

কিন্তু শারীরিকভাবে সে তার স্বামীর সাথে একদম খুশি নয়। সেটা ট্রেলার দেখেই স্পষ্ট হয়ে যাবে। তার কিছুদিন পরই তার বাড়িতে তাদের ভাগ্নে আসে থাকার জন্য। তারপর সে ধীরে ধীরে আকৃষ্ট হয়ে পরে তার নিজের মামীর জন্য। এবার গল্প কি হতে চলেছে, সেটা জানতে দেখতে হবে উল্লুর পর্দায় গিয়ে।

আরও পড়ুন -  সেনা জড়ো করেছে ইসরায়েল, গাজার কাছে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img