37 C
Kolkata
Thursday, May 16, 2024

স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

Must Read

গল্পগুলি সব বানানো, তা কিন্তু নয়। সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হচ্ছে এই গল্পের মাধ্যমে। আগেকার সময়ে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে রাতে দেখানো হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, সেই সময়ে মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি দেখে উপভোগ করতো।

করোনার সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। তখন নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ করা হয়েছিলো। যার রস চেটেপুটে উপভোগ করেছে নেট ভক্তরা।সেই অভ্যাস রয়ে গেছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার মজা রয়েছে।

আরও পড়ুন -  কবি প্রণাম

দর্শকরা বুঝে গেছেন।

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি মেনে তারপর দেখবেন। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। যেটা বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখবেন না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা এখন ঊর্ধ্বগামী। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। যা দেখে নেট ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। এই উন্মাদনাকে ধরে রাখতে এই ওয়েব সিরিজগুলো তৈরি হয় এই ধরনের।যেটা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

সম্প্রতি ullu অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। নাম ‘পড়োসান কা ইশক‘। এখানে দেখা যাচ্ছে, একজন দম্পতির সুন্দর জীবন কাহিনীর গল্প। সবে বিয়ের পর তারা সুখে শান্তিতেই বসবাস করছে। ছেলেটির মধ্যে একটা সমস্যা ছিল যে কোন পুরুষ মানুষই যদি তার বউয়ের দিকে তাকাতো, সে ভীষণ রাগ করতো। তিনি এতটাই পজিটিভ ছিল। গল্পের প্রথমেই দেখা যাচ্ছে, এক দুধওয়ালা দুধ দিতে এসেছে। তখন সে তার বৌদির সঙ্গে সামান্য কথা বলছেন, তা দেখেই ছেলেটা বেজায় চটে গিয়ে তাকে ক্রমাগত পেটাতে শুরু করেন।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

এরপরে সে একটা গ্রামের দিকের বাড়িতে গিয়ে থাকে। সেই বাড়ির মালকিন ছিলেন একজন বিধবা। সেখানে গিয়ে কি একই জিনিস হবে? সেই কারণে পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img