33 C
Kolkata
Saturday, May 18, 2024

নিরাহুয়াকে ছেড়ে দিয়ে অপর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভাইরাল ভিডিও

Must Read

এখন দেশের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। এর মধ্যে দিয়ে বলিউড থেকে টলিউডের সাথে এখন ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন বেশ পছন্দ করছেন বহু দর্শক। নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার নানান এলাকায়।

পিকনিক বা পানশালা, কিংবা কোনো হোটেল অথবা রেস্তোরাঁ সাথে সেলুন। বহু জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিওগুলি। বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়।

আরও পড়ুন -  Sania Mirza-Shoaib Malik: সানিয়ার সংসার ভাঙনের মুখে, শোয়েব মালিক পরকীয়ায় লিপ্ত

এখন এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক এবং নায়ক, এই দুই ভাবে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা ঊর্ধ্বমুখী। তাই ভক্তরা অপেক্ষা করে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের জন্য। আবার অপরদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)। তার সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে এবং অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ ভক্তদের সামনে।

আরও পড়ুন -  মোনালিসার সাথে ঘনিষ্ঠ পবন সিং ফুলশয্যার রাতে, দৃশ্য দেখে নেট ভক্তরা উচ্ছ্বসিত, VIDEO

এবার নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান, যার ভিডিওতে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবে। ইউটিউবে এখন ‘এ শোনা জুদা না হোনা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। একটি রোমান্টিক গান। ভিডিওর শুরুতেই নায়িকাকে হলুদ শাড়ির সঙ্গে ডিপনেক গোল্ডেন ব্লাউজে দেখা যাচ্ছে। প্রাচীন কোনো স্থাপত্যের অঙ্গনে খুল্লামখুল্লা রোমান্সে মত্ত হয়ে উঠেছেন নায়কের সঙ্গে। কখনো একে অপরকে জড়িয়ে ধরেছেন তারা, কখনো ফোয়ারার সামনে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন। ভিডিওর শেষের দিকে নায়িকাকে গোলাপি শাড়িতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Tithi Basu: ‘আমি কুকুরের লেজের মতো’, কেন বললেন তিথি?

সুপারহিট ভোজপুরী সিনেমা ‘শের সিং’-এর এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং এবং নায়ক পবন সিং। গানের ভিডিওটি ‘জি-মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। হাজার হাজার লাইক এর সাথে কমেন্ট পেয়েছে ভিডিওটি। সেই কারণেই এই ভিডিও এখন ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় এসে গেছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img