31 C
Kolkata
Sunday, May 19, 2024

বোল্ড ফটোশ্যুট করে অন্তঃসত্ত্বা শুভশ্রী মাতিয়ে দিলেন নেট ভক্তদের, হট চাহনিতে ইঙ্গিত করছে ‘আবার প্রলয়’ আসছে!

Must Read

বোল্ড ফটোশ্যুট করে অন্তঃসত্ত্বা শুভশ্রী মাতিয়ে দিলেন নেট ভক্তদের,হট চাহনিতে ইঙ্গিত করছে ‘আবার প্রলয়’ আসছে!

সব কিছু সামলে, দ্বিতীয় মাতৃত্ব নিয়েই এখন টক অফ্ দ্য টাউন রাজপত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly’)।

সম্প্রতি, একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যেখানে তাকে পাওয়া গিয়েছে ঝলমলে ব্লু ড্রেসে। তার এই ড্রেসে তাক লাগালেন অভিনেত্রী।

গাঢ় নীল এবং কালো রঙের কম্বিনেশনে ম্যাক্সি ড্রেস পরে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। তার চোখে ব্লু আই লাইনার, চুল স্টাইল করে পনি টেল করা, কানে রয়েছে একটা বড় দুল। ব্লু ম্যাক্সি ড্রেসে চমৎকার লাস্যময়ী লেগেছে তাঁকে। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট দেখে অনেকেই প্রশংসা করেছেন, কমেন্ট বক্সে প্রশংসাসূচক শব্দে মুখরিত হয়ে উঠেছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ইটস টাইম টু স্পারকেল অ্যান্ড সাইন’।

আরও পড়ুন -  Social Media: সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের কথা স্বীকার করলেন, যশরত

প্রসঙ্গত, এখন অভিনেত্রী শুভশ্রী ব্যস্ত রয়েছেন রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর শ্যুটিংয়ে। রিয়্যালিটি শো-তে মিঠুন চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিচারকের আসনে রয়েছেন রাজ পত্নী। একদিকে রিয়্যালিটি শো আবার অপরদিকে দ্বিতীয় মাতৃত্বের স্বাদ। সব মিলিয়ে শুভশ্রী এখন চর্চার ঊর্ধ্বগামী।

আরও পড়ুন -  Imran Khan: জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা বহাল, ইমরানের বিরুদ্ধে

শুভশ্রীর ফটোশ্যুট হোক বা মাতৃত্ব এসব ছাড়াও একটি বড় খবর হল, পরিচালক রাজ চক্রবর্তী ZEE5 Global-এর সঙ্গে যুক্ত হয়েছেন। সেখানেই তার নতুন কন্টেন্ট দেখানো হবে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত, শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) নিবেদিত ‘আবার প্রলয়’ (Abar Proloy)-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। এটা মুক্তি পাবে ZEE5 এ।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img