32 C
Kolkata
Saturday, May 18, 2024

সাড়া দিলেন পবন সিং-আস্থার যৌন আবেদনে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

প্লে ব্যাক গায়ক হিসাবেও বিখ্যাত ভোজপুরি কয়েকজন অভিনেতা। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া, খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) এনারা একদিকে নায়ক আবার অপরদিকে অভিনেতা। পবন সিং (Pawan Singh) শুধুমাত্র প্লে ব্যাক এবং অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখতে চাননি। তিনি ইদানিং একের পর এক মিউজিক ভিডিও লঞ্চ করে চলেছেন।

গত মাসে পরপর দুটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন। দুটিই সমান ভাবে জনপ্রিয় হয়েছে। এই মিউজিক ভিডিওগুলিতে পবন নিজেই অভিনয় করেন। ওনার নায়কোচিত চেহারা না হলেও ভোজপুরি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। 30 শে জুন আদিশক্তি ফিল্মসের ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে নতুন মিউজিক ভিডিও ‘রাজাজী’।

আরও পড়ুন -  Monami Ghosh: মৌ বৌদি এখন লাদাখে কি করছেন ?

মিউজিক ভিডিওয় পবনের বিপরীতে অভিনয় করেছেন আস্থা সিং (Ashtha Singh)। আদিশক্তি ফিল্মসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হওয়া ‘রাজাজী’ রীতিমত রসে ভরপুর। পবন জানেন, এখন ভোজপুরি ফিল্মের ট্রেন্ড অনেকটাই বদল হয়েছে। তিনি আগের ট্রেন্ডকে নতুন মোড়কে ধরে রাখতে চাইছেন। ‘রাজাজী’-তে এক দম্পতির গল্প তুলে ধরা হয়েছে। সোনালি চুমকি বসানো সবুজ শিফন শাড়ি পরে আস্থা ব্যস্ত ঘরের কাজ নিয়ে। অন্যদিকে, নীল রঙের ব্লেজার এবং সাদা শার্ট ও ট্রাউজার পরে অফিসের কম্পিউটারে কাজে মন বসাতে পারছে না।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

কাজ বন্ধ করে বাড়ি ফিরে এসে স্ত্রীকে অভিযোগ করেন, আস্থার সৌন্দর্য এবং যৌন আবেদনের কারণে কাজে মন বসাতে পারছে না। আস্থার মধ্যে স্বামীকে কাজে ফেরৎ পাঠানোর চেষ্টা করলেন না একবারও। তার বদলে তিনি পবনকে সিডাক্ট করলেন। একটি সময়ে তাঁরা একটি কম্বলের মধ্যে অন্তরঙ্গ হলেন। পবন সিং-এর সাথে এই গানে প্লে ব্যাক করেছেন শিবানী সিং (Shivani Singh)। এর মধ্যেই মিউজিক ভিডিওটি ছাপ্পান্ন লক্ষ ভিউ পার করে ফেলেছে।

আরও পড়ুন -  পবন সিং-এর চুম্বন পাতলা কোমরে কাজল রাঘওয়ানির, অভিনেত্রী উপভোগ করলেন, VIDEO দেখুন

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img