28 C
Kolkata
Monday, May 20, 2024

প্রতিদ্বন্দ্বিতা, স্বপ্না চৌধুরীর সাথে মঞ্চ কাঁপালেন কোমল রঙ্গিলি, রাতের ঘুম নেই নেট ভক্তদের এই দেখে VIDEO

আপলোড করা হয়েছে এই ভাইরাল ভিডিওটি টি-সিরিজ ইউটিউব চ্যানেলে

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়েছে। কারণ ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই যেমন মোবাইল ফোন রয়েছে, ঠিক অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন অতি সহজে।

এই সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হচ্ছে। আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার কল্যাণে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  VIDEO: 'কোকা কোকা'-তে দেশি গার্লের সেনসেশনাল বেলি ডান্স, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা বহুবার শুনেছেন।

ইন্ডাস্ট্রি সম্বন্ধে সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জেনে গেছেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করেছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর বড় ভক্ত।

আরও পড়ুন -  Belly Dance: দুর্দান্ত বেলি ডান্স যুবতীর হতবাক নেটিজেনরা, দেখুন ভিডিও

নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল রঙ্গিলি। বহু জন বলেছেন, হরিয়ানভি ড্যান্স দুনিয়াতে স্বপ্না চৌধুরী আসতে আসতে ফিকে হয়ে যাচ্ছেন। সেই জায়গা দখল করে নিচ্ছে এই কোমল রঙ্গিলি। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো পারফরমেন্স ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল করে দিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে হাজার হাজার মানুষের উপস্থিতিতে স্টেজ শো করছেন কোমল রঙ্গিলি। গানের তালে তাঁর রঙিন মেজাজ মাতাল করে তুলেছে দর্শকদের। সে ‘বান্না ফরচুনার লায়ো’ গানের তালে সেক্সি কায়দায় তুমুল নাচ নেচেছেন। লেহেঙ্গা পরে সে কখনো দাঁড়িয়ে, কখনো বসে পাতলা কোমর ফ্লানট করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। কোমল রঙ্গিলির এই নাচের ভিডিওটি টি-সিরিজ ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন -  Pakistan: তালেবানের হামলায় নিহত ৬, পাকিস্তানের পুলিশের ওপর

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img