34 C
Kolkata
Wednesday, May 15, 2024

মোনালিসা এবং পবন সিং গামছা পেতেই রোমান্স ঘর বন্ধ করে, লজ্জায় লাল হলেন অভিনেত্রী VIDEO

Must Read

একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল। নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল বেশি হচ্ছে। সম্প্রতি পবন সিং এবং মোনালিসাকে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে। বন্ধ ঘরের মধ্যেই রোমান্টিক গানের সাথে নেচে এই কাজটি করলেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি।

সম্প্রতি তাদের এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকরা এই ভিডিও নিয়ে বেশ মাতামাতি করছেন সোশ্যাল মাধ্যমে, মন্তব্য দেখেই জানা যাচ্ছে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজগুলো নেট জগতে কাঁপিয়ে দিচ্ছে, একদম বাড়ির বাচ্চাদের সামনে দেখা যাবে না

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে পর্দার সামনে পবন সিং এবং মোনালিসাকে বন্ধ ঘরেই জনপ্রিয় ভোজপুরি গান ‘সাইয়া জি দিলবা মাঙ্গেলিন’র সাথে রোমান্টিক হয়ে ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছে। ঘরের মধ্যে গামছা পেতেই করলেন গভীর রোমান্স। আছে চুম্বনের দৃশ্যও। এই ভিডিও যে ভোজপুরি দর্শকদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, সেটা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Monslisa: সৌন্দর্য দেখে অবাক দর্শকরা, গোলাপি পোশাকে সুন্দর সাঝে অভিনেত্রী মোনালিসা

সাম্প্রতিক এই ভিডিওটি ‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ৯ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ঝলক পৌঁছে গিয়েছে ২১ লাখেরও বেশি মানুষের সামনে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সাইয়া জি দিলবা মাঙ্গেলিন’এর। গানের কথা দিয়েছিলেন বিনয় বিহারী। সুর দিয়েছিলেন রাজেশ গুপ্তা। গানটি শোনা গিয়েছিল ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা কল্পনার কন্ঠে। ছবিতে পবন সিং এবং মোনালিসা ছাড়াও আনন্দ মোহন পান্ডে সীমা সিংয়ের মতো একাধিক তারকারা রয়েছেন।

আরও পড়ুন -  Sabyasachi Chakraborty: ৬৫ তম জন্মদিন সব্যসাচী চক্রবর্তীর, খোলা চিঠি ছোট ছেলের

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img