32 C
Kolkata
Saturday, May 18, 2024

Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

এখনকার দিনে ডিজিটাল জগতে রাজ করছে সাহসী সব ওয়েব সিরিজ

Must Read

এখনকার দিনে, সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে ওয়েব সিরিজের। এর কারণ প্রযুক্তির সাথে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন খুব সহজে।

সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে বসে দেখবেন না।

সেক্রেড গেমস:

সিরিজটি নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয়। বিক্রম চন্দ্রের বইয়ের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। সিরিজটি একটি ভারতীয় নিও-নয়ার ক্রাইম থ্রিলার। প্রধান ভূমিকায় সাইফ আলি খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী রয়েছে।

গান্দি বাত:

ওলট বালাজির বোল্ড ওয়েব সিরিজ হল গন্দি বাত সিরিজটি। এর অনেকগুলি এপিসোড আছে। কিন্তু ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল বিশেষ একটি এপিসোড। সাহসিকতা ও অন্তরঙ্গ দৃশ্য এই শব্দবন্ধ ব্যবহার করলেই যে দুই অভিনেত্রীর কথা প্রথমে মাথায় আসে তারা হলেন ফ্লোরা সাইনি ও আনবেশি জৈন। ওলট বালাজির জনপ্রিয় ওয়েব সিরিজ গন্দি বাতে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চার মুখে পড়েছিলেন দুই সুন্দরী।

আরও পড়ুন -  Web Series: উল্লু'র প্লাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এই গুলো, দরজা বন্ধ করেই দেখুন

ওয়েব সিরিজে একটি সিন দেখে তো চক্ষু চড়কগাছ হয়েছিল গোটা নেটজনতার। আপনি এই ওয়েব সিরিজটি এখনও না দেখে থাকেন তাহলে অবশ্যই একান্তে মনোযোগ সহকারে দেখুন।

মির্জাপুর:

বেশ কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। আমাজন প্রাইমে রিলিজ করেছিল। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করলেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স ও রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে অনেকের।

আরও পড়ুন -  সীমান্ত সড়ক সংস্থা উত্তরাখান্ডে ২০টি গ্রামের সঙ্গে যোগাযোগের জন্য ৩ সপ্তাহের মধ্যে ১৮০ ফুট বেইলি ব্রিজ তৈরি করেছে

দুটি পার্ট ব্যাপক সাফল্য পাওয়ার পর নির্মাতাদের তরফে জানানো হয়েছে যে খুব শীঘ্রই রিলিজ করবে মির্জাপুর ৩। এখানে যে সাহসী দৃশ্য ঠাসা থাকবে, তা বলার অপেক্ষা রাখছে না। ওয়েব সিরিজপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।

ফোর মর শট প্লিজ:

সম্প্রতি আমাজন প্রাইমে রিলিজ করেছিল “ফোর মর শট প্লিজ”। এই ওয়েব সিরিজে মিলিন্দ সোমানের সাথে একাধিক অন্তরঙ্গ গভীর সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন সায়নি গুপ্তা। অভিনেত্রীর সৌন্দর্যে মন কেড়ে নিয়েছে অনেকের। এতে রয়েছেন মানবী গাগরু, কৃতি কুলহারি ও গুরবানি।

আরও পড়ুন -  Sachin Tendulkar: ১০০ কোটি টাকার বাংলো শচীনের, চমকে যাবেন সৌন্দর্যে, অন্দরমহলের ছবি দেখুন

মেড ইন হেভেন:

মেড ইন হেভেন একটি রোমান্স ড্রামা গল্প। এখানে ঘাম ঝরানো বোল্ড দৃশ্যের শুটিং করা হয়েছে। এখানে শোভিতা ধুলিপাল সাহসী সাহসী দৃশ্য করেছেন। আপনাকে নিয়ন্ত্রণহীন করে দিতে পারে।

অপহরনঃ

ওলট বালজির একটি সাসপেন্স থ্রিলার ওয়েব সিরিজ অপহরণ। প্রথম পার্টের ব্যাপক সাফল্যের পর কিছুদিন আগেই নির্মাতারা অপহরণ ২ রিলিজ করেছিল। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে রক্ত গরম সব ডায়লগ সাথে সাসপেন্স সিকোয়েন্স। এতে রয়েছে একাধিক যৌন উস্কানিমূলক দৃশ্য ভর্তি। যদি এখনও অপহরণ ২ না দেখে থাকেন আগে দেখে নিন।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img