37 C
Kolkata
Friday, May 17, 2024

Ullu-র নতুন ওয়েব সিরিজ কামুক দৃশ্য ভরা, ভদ্রতার সবকিছু সীমা চুরমার করেছে অভিনেত্রী শফাক নাজ

বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হচ্ছে এখনকার সময়ে

Must Read

এখনকার সময়ে বিনোদনের নির্ভর যোগ্য মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে ইন্টারনেট জগত। সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটা কম এখন। কর্মব্যস্ত জীবনের অবসর সময়ে এখন প্রায় সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে ইন্টারনেট জগতের ওয়েব সিরিজগুলিকে।

এটাই সত্যি যে, এখনকার সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পাচ্ছে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ দেখা। বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়েছে।

আরও পড়ুন -  Hat-Trick: অভিষেক ম্যাচে হ্যাটট্রিক করে তাক লাগিয়ে দিলেন, ফারিহা তৃষ্ণা

এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। অনলাইন ওয়েবসাইটের তালিকায় বিশেষ জায়গা করে নিয়েছে উল্লু অ্যাপ। এখানে প্রায় প্রত্যেক সপ্তাহে নতুন বোল্ড ওয়েব সিরিজ রিলিজ করছে, যেটা দেখে রাতে ঘুমতে পারবেন না। এই উল্লু অ্যাপে রিলিজ করা একটি ওয়েব সিরিজ সম্বন্ধে আপনাদের জানাবো যা আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখা উচিৎ।

আরও পড়ুন -  একের পর এক সাহসী দৃশ্য, Ullu-র এই সিরিজে, কচি কাঁচাদের সামনে দেখবেন না

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করেছে ‘হালালা‘ ওয়েবসিরিজ। ‘হালালা’ ওয়েব সিরিজটি এমন এক মুসলিম দম্পতির গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। তারা একে অপরকে খুব ভালোবাসে ও তাদের বিবাহিত জীবন সুখে ভরে ওঠে। এরপর গল্পটা মোড় নেয় যখন স্বামী রাগের মাথায় তার স্ত্রীকে তিনবার তালাক উচ্চারণ করে,কিন্তু সে শীঘ্রই তার ভুল বুঝতে পেরে ঠিক করতে যাবে, ততক্ষণে দেরি হয়ে গেছে। মুসলিম ধর্ম অনুযায়ী, যদি একজন স্বামী তার স্ত্রীকে তিনবার তালাক উচ্চারণ করে, তাহলে তারা আলাদা হয়ে যায়। তাদের একসাথে ফিরিয়ে আনার একমাত্র উপায় হল নিকাহ হালালা, যেখানে মহিলাকে অন্য পুরুষকে বিয়ে করতে হবে, এরপর তার স্বামীকে তালাক দিতে হবে যাতে সে তার প্রাক্তন স্বামীর সাথে পুনরায় বিয়ে করতে পারে। মহিলা এরপর কি করলো জানতে দেখতে হবে এই ওয়েব সিরিজটি। Ullu অ্যাপে দেখে নিতে পারেন। একদম একান্তে।

আরও পড়ুন -  বৈশাখী চড়ক দেখতে বৃহস্পতিবার রাতে হাজারো মানুষের ঢল

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img