37 C
Kolkata
Saturday, May 18, 2024

এমন কাণ্ড করলেন বিছানায় শার্লিন চোপড়া, নেটনাগরিকরা চোখ বন্ধ করলেন এই video দেখে

Must Read

বলিউড ইন্ডাস্ট্রিতে পা ফেলেন ২০০২ সালে। তিনি পরিচিত মডেল হওয়ার সাথে ভালো অভিনেত্রী এবং গায়িকা। একথা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। এই অভিনেত্রীকে যারা চেনেন এই কথা জানা তাদের।

উল্লেখ্য, ‘মিস অন্ধ্র বিউটি’র খেতাবও রয়েছে শার্লিনের ঝুলিতে। এখন তিনি এলেন নিজের সাম্প্রতিক একটি ফটোশুট লুকের সূত্র ধরে। নজর কেড়েছেন নেটজনতার একাংশের। টেক্কা দিয়েছেন উরফি ছাড়া আরও কয়েকজনকে।

সোশ্যাল মিডিয়ার পাতায় শার্লিন চোপড়ার সাম্প্রতিক ফটোশুটের একাধিক লুক ভাইরাল হচ্ছে মুহূর্তে মুহূর্তে। সেই ঝলক নজর এড়ায়নি পাপারাজিৎদের। অভিনেত্রী নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নিজের এই লুক শেয়ার করে নিয়েছেন। এদিন অভিনেত্রীকে তুঁতে রঙের ব্রালেট এবং অতিরিক্ত থাই স্লিটেড স্কার্টে দেখা যাচ্ছে। এই পোশাকে তার অন্তর্বাস ছিল দৃশ্যমান। খোলা চুলে, হাই হিলে এদিন হেভি মেকাপও করেছিলেন অভিনেত্রী। ঝলকে অভিনেত্রীকে দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  করোনা আবহে মাস্কে জাতীয় পতাকার প্রতিকী ব্যবহার

তিনি অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় শার্লিন চোপড়া। প্রায়ই নিজের একাধিক সাহসী ঝলক নিজেই শেয়ার করে নেন তিনি। সেই সূত্র ধরেই কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চায় এসে পড়েন। এখন অভিনেত্রীর একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে। তাকে বোল্ড পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে দেখা গিয়েছে, সুইমিং পুলের ধারেও। পাপারাজিৎদের ক্যামেরার সামনে নিজের সাহসী লুক ফ্লন্ট করেছিলেন।

এরপর রুমে বিছানায় শুয়ে ঠিক যেভাবে ক্যামেরার সামনে রিল বানালেন শার্লিন! সেই দৃশ্য বা ঝলক যা বলুন, সেই দেখে চোখ বন্ধ হয়ে যাবার উপক্রম একাংশের। অভিনেত্রীর এই ঝলক দেখার পর থেকে একাংশের মত, তিনি এখনকার প্রজন্মের সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকেও টেক্কা দিচ্ছেন রিভেলিং পোশাকের বিচারে।

আরও পড়ুন -  প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img