38 C
Kolkata
Saturday, May 18, 2024

সোফিয়া আনসারি ভিডিও শেয়ার করলেন বন্ধ ঘর থেকে, ভক্তদের কপালে চোখ VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় দারুন জনপ্রিয় নেটনাগরিকদের কাছে সোফিয়া আনসারি। নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেন। তার সোশ্যাল মিডিয়ার তথ্য অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রী।

নেটদুনিয়ায় তার অনুরাগীর গুনতি হু হু করে বেড়ে চলেছে। তিনি প্রায়ই নিজের ছবি বা ভিডিওর সূত্র ধরে চর্চায় চলে আসেন। প্রায় সময়ই বোল্ড লুকে দেখা যায় সোফিয়াকে। সেকথা আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় এলেন আবার এই অভিনেত্রী।

আরও পড়ুন -  নিচে তাকালে দেখা যাচ্ছে অন্তর্বাস, ট্রান্সপারেন্ট ড্রাগন পোশাকে আবার অদ্ভুত ফ্যাশন নিয়ে এলেন Urfi Javed

অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় খুব সক্রিয় তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স আছে। তার এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও কিন্তু তাদের নিরাশ করছে না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। বিকিনি লুকে তার বোল্ডনেস আবারো ঘায়েল করেছেন নেট ভক্তদের একাংশকে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কালো বিকিনিতে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে নিউড মেকাপ লুকেই ছিলেন। বানিয়েছিলেন রিল ভিডিও। তার সেই ঝলকই ভাইরাল একাংশের মাঝে। উল্লেখ্য, অভিনেত্রীর এই ঝলক বেশ কিছুসময় আগেকার, সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  অন্দরের কথা, তাঁরা বিয়ে করেননি কেন? সালমান খানের স্ত্রী হতেন জুহি চাওলা

বলাই বাহুল্য, এই ঝলকেও প্রতিবারের মতো অভিনেত্রী নিজের বোল্ডনেসের সূত্র ধরে নজর কেড়েছেন। হুঁস কেড়ে নিয়েছেন অনুরাগীদের। একাধিক ঝলক রয়েছে অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সেই মধ্যে।

আরও পড়ুন -  জোটের ভবিষ্যৎ নিয়ে আলোচনা রাহুল গান্ধীর সঙ্গে প্রশান্ত কিশোরের, লোকসভা - ২০২৪

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img