আম্রপালির আড়ালে সঞ্চিতাকে জোর করে চুমু নিরহুয়ার, এই জুটির জমজমাট রোম্যান্স VIDEO

Published By: Khabar India Online | Published On:

আম্রপালির আড়ালে সঞ্চিতাকে জোর করে চুমু নিরহুয়ার, এই জুটির জমজমাট রোম্যান্স VIDEO।

নিরহুয়া এমন একজন সুপারস্টার, তিনি শুধু একজন ভালো গায়কই নন, অসাধারণ অভিনেতাও। তার রোম্যান্সের জন্য সুপরিচিত। সেই সঙ্গে ইউটিউবে ভাইরাল হচ্ছে তার ভোজপুরি গান এবং একাধিক রোম্যান্টিক ভিডিও। সম্প্রতি, নিরহুয়ার একটি কিসিং ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

এই অভিনেতা নিরহুয়া বিচ রোডে সঞ্চিতাকে জোর করে চুমু খাচ্ছে, একবার নয় বারবার নানান ভাবে।

নিরহুয়ার কিসিং সিনের ভিডিওটি এককথায় বেশ মজাদার। কমেডিতে ভরপুর এই গানটি ভোজপুরি ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি 2′(Nirahua Hindustani 2)-এর, যেটি পর্দায় দারুণ হিট হয়েছে, সাথে সোশ্যাল মিডিয়াতেও। চাইলে, এই কমেডি কিসিং ভিডিওটি আপনি ওয়েভ মিউজিক হিটস ইউটিউব চ্যানেলে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  আম্রপালি বাথরুমে একা, সেই সময় নিরহুয়া শাড়ি খুলে জমিয়ে চুমুতে ভরিয়ে দিলেন পাগলের মতন VIDEO)

ভোজপুরি ফিল্মি লাইনে ‘নিরহুয়া হিন্দুস্তানি 2’ একটি হিট মুভি। সিনেমা পরিচালনা করেছেন মঞ্জুল ঠাকুর ও পরিচালনা করেছেন “রাহুল খান প্রোডাকশন” এর ব্যানারে রাহুল খান। মুখ্য ভূমিকায় আছেন দীনেশ লাল যাদব নিরহুয়া, আম্রপালি দুবে ও সঞ্চিতা ব্যানার্জি।

আরও পড়ুন -  World Thalassemia Day: আজ ৮ ই মে বিশ্ব থ্যালাসেমিয়া দিবস, থ্যালাসেমিয়া আক্রান্তদের পাশে

ভোজপুরি পর্দায় নিরহুয়া এবং আম্রপালি’র জুটি অসাধারণ। এই জুটি একাধিক সিনেমায় কাজ করেছে। বেশিরভাগ সময় এই জুটির রোম্যান্টিক গানের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল ভিডিও, কিন্তু এবার সঞ্চিতা এবং নিরহুয়া’র রোম্যান্টিক কিসিং সিন ভাইরাল, যেটা দর্শকদের যথেষ্ট ভালো লেগেছে।