37 C
Kolkata
Saturday, May 18, 2024

নির্লজ্জতার সীমা অতিক্রম করলেন Nora Fatehi নিজের গানে, অভিনেত্রীর এই VIDEO সামনে এসেছে

Must Read

অপরিচিত নয় নোরা ফাতেহি নামটা। তিনি বলিউডের সুন্দরী অভিনেত্রী। তিনি বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। হিন্দি ছাড়াও একাধিক ভাষার ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একজন ভালো অভিনেত্রীর সাথে তিনি একজন ভালো নৃত্যশিল্পী।

নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় চলে আসেন মিডিয়াতে। তিনি এখনকার প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্ট। যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় এক মুহূর্তে। সম্প্রতি আবার নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক নতুন ভিডিওর সূত্র নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ সক্রিয়। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায়। ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। নোরা ফাতেহি এখনকার প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই চোখ আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দিয়ে থাকেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Avneet Kaur: ভক্তদের হৃদয়হরন করলেন সুতির শাড়িতে, অভিনেত্রী অবনীত কৌর

এই মুহূর্তে নিজের সাম্প্রতিক নতুন কাজের সূত্র ধরে একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হলো।

সম্প্রতি, অভিনেত্রী নিজের ইনস্টার পাতায় নিজের নতুন কাজের ঝলক শেয়ার করে নিয়েছেন। এই মুহূর্তে সেই কাজের ঝলকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন নোরা। বলাই বাহুল্য, নোরার নতুন রূপ নজর কেড়েছে তার অনুরাগীদের। নিজের নতুন মিউজিক ভিডিওতে এবার গান গাইলেন তিনি। ‘সেক্সি ইন মাই ড্রেস’ গানটি গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতে পারফর্মও করেছেন নোরা ফাতেহি।

 

View this post on Instagram

 

A post shared by Rajit Dev (@rajitdev)

২৩’শে জুন মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন কাজ। পরিচালনায় ছিলেন আবদারফিয়া। এই মুহূর্তে নিজেরাই নতুন কাজের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  সন্তানের আগমনে, খুশি স্ত্রী আলিয়া ভাট থেকে মা নীতু কাপুর

মিউজিক ভিডিও হোক কিংবা বড়পর্দা বা সোশ্যাল মিডিয়া সর্বত্রই সাহসী লুকে ধরা দেন অভিনেত্রী। সেই লুককে কেন্দ্র করেই একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে দেখা গিয়েছে। একাংশের মত, অভিনেত্রীর বোল্ড ঝলক বিভিন্ন সময়ে মানসিকতা নষ্ট করে দিচ্ছে এখনকার প্রজন্মের।

আরও পড়ুন -  বোল্ড ফটোশুটে রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, রেশমি, আগুন এর ফুলকি !

এই ধরনের কটাক্ষজনক প্রসঙ্গে একেবারেই কর্ণপাত করতে নারাজ তিনি। এই প্রসঙ্গে কোনোরকম কোনো প্রতিক্রিয়াও মেলেনি অভিনেত্রীর কাছ থেকে। উল্লেখ্য, ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকেই কয়েক ঘন্টা আগে শেয়ার করে নেওয়া হয়েছে নোরা ফাতেহির এই কটাক্ষের ঝলকটি।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img