30 C
Kolkata
Monday, May 20, 2024

দুষ্টুমির সাথে মিষ্টি পারফরম্যান্স মুসকান বেবির, সোশ্যাল মিডিয়ায় আবার তোলপাড় করেছে এইরকম (VIDEO)

Must Read

স্টেজ গার্ল মুসকান বেবি ইদানিং তুমুল জনপ্রিয়র ঊর্ধ্বমুখী হচ্ছেন এখন। তিনি যে ভাবে উত্তেজনাপূর্ণ অভিনয় করেন, সোশ্যাল মিডিয়ায় আবার ঝড় তুলে দিলেন। নেটিজেনরা তার এই অনবদ্য নাচের দক্ষতা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

মুসকান বেবির চিত্তাকর্ষক উপস্থিতি দর্শকদের রীতিমত মোহিত করে দেয় তার জাদুতে। সম্প্রতি, মুসকান বেবির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মুসকান কামোদ্দীপক দৃশ্য দেখিয়ে দর্শককে কাছে নিয়ে এসেছেন তার নাচের মাধ্যমে। নাচের প্রতিটা স্টেপে রয়েছে উত্তেজনা পূর্ণ পারদ। যখনই স্টেজে ওঠেন শুরু হয় উত্তেজনার সাথে টাকার বৃষ্টি।

আরও পড়ুন -  হরভজন পত্নী গীতা, সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন, নামকরণ হয়ে গেল

‘Jija Aja Gher Humare’ গানটিতে মুসকান এতটাই আকর্ষণীয় লাগছে, তাকে দেখার জন্য দর্শকরা হুমড়ি খেয়ে তার কাছে আসার চেষ্টা। গানটিতে তার চিত্তাকর্ষক উপস্থিতি এবং চমকপ্রদ পারফরম্যান্স দর্শকদের রীতিমত মোহিত করেছে। কিন্তু, এই নর্তকীর নাচের ভিডিও যদি দেখেন একলা দেখবেন,কারণ এই নাচগুলো শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য করা হয়েছে।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি মঞ্চ মাতালেন, ‘ভাঙ্গরা পে’ গানে, ঝলকেই উচ্ছ্বসিত নেটদর্শক

প্রসঙ্গত, মুসকান বেবি হলেন একজন উঠতি তারকা, তাকে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা এখন খুব পছন্দ করছে। তার কারণ, তার শরীরী আবেদনে তাকে অন্য মাত্রা নিয়ে যায়। এই শিল্পী স্টেজে উঠলেই স্টেজ গরম হয়ে ওঠে, সেটা দেখে দর্শকরা করতালি দিয়ে আরও উত্তেজনা বাড়িয়ে দেয়। এর সাথে বৃষ্টির মতন টাকা ওরে। মুসকান এতটাই খোলামেলা যে তার পোশাক থেকে তার শরীরী আবেদন সবকিছু দর্শকরা উপভোগ করে থাকেন বেশ তাড়িয়ে তাড়িয়ে। সম্প্রতি, মুসকান বেবির নাচের পারফরম্যান্স বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  অমিতাভ বচ্চনের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা শরৎ সাক্সেনা, ভালো চরিত্র সবসময় ওনারাই পেতেন !

পারফরম্যান্সের মধ্যে এমন আগুন রয়েছে যে, পুরুষ হৃদয় গলতে বেশি সময় লাগে না। সময় নেয় না। দেখে নিন মুসকান বেবি র Jija Aja Gher Humare নাচের ভঙ্গিটা।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img