28 C
Kolkata
Monday, May 20, 2024

খুব সাহসী দৃশ্যে রয়েছে প্রতিটি মুহূর্ত, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন ওয়েব সিরিজটি

Must Read

যখন করোনা এলো গোটা পৃথিবীময়, তখন মানুষ ঘরের মধ্যে বন্দি হয়ে গেল।

সেই সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী বানিয়ে নিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, যার রস চেটেপুটে স্বাদ নিয়েছে নেটদর্শক। সেই অভ্যাস রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক, একান্তে বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা আছে, এতদিনে দর্শকরা বুঝে গিয়েছেন।

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে একদম দেখবেন না। আপনার প্রাইভেসি মেনে দেখবেন। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার কারণ ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যেটা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখা উচিত নয়। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। সেটা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই। তাই এই উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করেছে। এইগুলো দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যায়।

আরও পড়ুন -  মন ভরিয়ে দিলেন নাচ দিয়ে ‘প্রাণ সখিরে’ গানে এক তরুণী, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল

এখনকার প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই একটা করে স্মার্টফোন থাকে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় হয় না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। এই জন্য বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে তার কারণ মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করা যায় অনায়াসে। এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

আরও পড়ুন -  Priyanka Chopra: স্বল্প পোশাকে সুইমিং পুলে, গরমে শরীর ঠাণ্ডা করছেন প্রিয়াঙ্কা

একটি ভিডিও উল্লু প্লাটফর্মে রিলিজ করেছে যেখানে দেখা যাচ্ছে, এক মহিলাকে নিয়ে পুরো গল্পটা আবর্তিত হয়েছে। প্রথমে দেখা যাচ্ছে এক বৃদ্ধ বাবা তার ছেলেকে নিয়ে ভীষণ চিন্তায় রয়েছেন। মাঝরাতে ছেলে মদ্যপান করে, টাকা নিয়ে যা খুশি তাই করছে। এরপর দেখা যায়, বাগানে বসে বসে তিনি এক ডাক্তার বন্ধুর সঙ্গে কথা বলছেন তার ছেলের এই ব্যবহারের পরিবর্তন দেখা নিয়ে। তখন তার বন্ধু বলে ছেলের একটা গার্জিয়ানের ভীষণ প্রয়োজন। মায়ের মৃত্যুর পরেই নাকি সে এমনটা হয়েছে। এরপর তিনি জুলিয়ানা নামের এক নারীকে গার্জিয়ান হিসাবে বাড়িতে নিয়ে আসেন। দায়িত্ব ছিল ছেলেকে সঠিক পথে নিয়ে আসা। সেই সঠিক পথে না নিয়ে এসে উল্টে এই অল্প বয়সী এক যুবকের সঙ্গে তার একটা অন্তরঙ্গ সম্পর্ক তৈরি হয়। ফোনে সেই ভিডিও করে তিনি ছেলের থেকে টাকা নিতে শুরু করেন। ছেলেকে সপ্তাহে তিন লক্ষ টাকা দিতে জোর করেন সেই জুলিয়ানা নামের মহিলা। তারপর কি হলো জানতে হলে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Latest News

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা।  বর্তমানে খুব সহজ হয়েছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img