38 C
Kolkata
Saturday, May 18, 2024

উল্লুর এই ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি, সাবধান বাচ্চাদের সামনে একদম দেখবেন না

Must Read

এখনকার সময়ে ওয়েব সিরিজ দেখতে নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে গেছে। মানুষ যখন ঘরবন্দী হয়েছিলেন, তখন মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একটা রাস্তা ছিল।

ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর ও কম সময় লাগতো। এখন কার দিনে এই প্রজন্মের হাতেও একদম সময় নেই। তারা এতটাই ব্যস্ত, টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ ধরে সিনেমা দেখা কিছুতেই সম্ভব নয়। সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে নিচ্ছে অতি অল্প সময়ে।

আরও পড়ুন -  New Year 2022: ইংরেজি নববর্ষ-২০২২ সালকে বরণ

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পেয়েছেন। যারা বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে অভিনয় করে থাকেন। এখানে অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক গুণ বেশি সাহসী। এই ধরনের ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে ছড়িয়ে থাকে অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। এই জন্য দেখার জন্য অবশ্যই প্রাইভেসি খুঁজে নিতে হবে আপনাকে।

আরও পড়ুন -  Krushal-Adrija: রোম্যান্স অদ্রিজার

কয়েকদিন আগে উল্লু প্লাটফর্মে ‘ওয়াইফ অন রেইন্ট’ বলে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, যার কিছু অংশ সোশ্যাল মিডিয়ার রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল। প্রত্যেকটি ভিডিও দেখে মানুষ একেবারে পাগল হয়েছে। যেখানে অদ্ভুত একটা ঘটনা দেখানো হয়েছে। এক বন্ধু তার বন্ধুর বাড়িতে গিয়ে কিছুদিন রয়েছে। তারপর তিনি জানতে পারে সেই বন্ধুর বউ তাকে সে ভাড়া হিসেবে রেখেছে।

আরও পড়ুন -  শ্রীশ্রীরামকৃষ্ণদেবের জন্মতিথি পালিত হচ্ছে বেলুড় মঠে

মেয়েটির বোনকেই দেশেও ভাড়াটিয়া হিসাবে নেবে, তারপরে তার অন্য ভাড়া ঠিক হয়ে যায়, সেই জন্য তার মা-বাবার থেকে তার ছোট বোনকে নিয়ে আসে। সেই বন্ধু তার ছোট বোনের সঙ্গে থাকতে শুরু করেন। ছোট বোন তার সঙ্গে একেবারে নিজের বউয়ের মতন থাকেন। তারপরে তার সঙ্গে সম্পর্ক ঠিক কতটা দূর যাবে, সেটা দেখতে হবে আপনাকে পুরো ওয়েব সিরিজটি।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img