34 C
Kolkata
Friday, May 17, 2024

আম্রপালি বাথরুমে একা, সেই সময় নিরহুয়া শাড়ি খুলে জমিয়ে চুমুতে ভরিয়ে দিলেন পাগলের মতন VIDEO)

Must Read

আম্রপালি এবং দীনেশ লাল যাদব নিরহুয়া’র জুটি সবথেকে হিট ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। দুজন পর্দায় এলেই দর্শকরা অপেক্ষা করে থাকে তাদের উত্তেজনা ভাগ করে নিতে। তাই দর্শকদের টানেই বারবার জুটি বেঁধে পর্দায় এসেছেন আম্রপালি এবং নিরহুয়া (Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua)।

শুধু মাত্র বড় পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় এই জুটি। প্রায় এদের রোম্যান্টিক মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থেকে।

আরও পড়ুন -  লোভ সামলাতে পারলেন না পবন সিং খাটে মণিকে দেখে, বাঁধ ভাঙ্গা রোম্যান্স VIDEO

সম্প্রতি, আম্রপালি এবং নিরহুয়া’র একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। দেখা গেছে আম্রপালি তার কিলিং ফিগার নিয়ে বাথরুমে সবে মাত্র পা দিয়েছে, নিরহুয়া বাথরুমের উপর দিয়ে নায়িকাকে দেখছেন। দেখা মাত্রই নিরহুয়া উত্তেজিত হয়। নিজের পরনের পোশাক খুলেই আম্রপালি’র উপর ঝাঁপিয়ে পড়েন। তারপর আসল খেলা শুরু হয় ভরপুর রোম্যান্সে।

আরও পড়ুন -  উত্তেজনায় মত্ত আম্রপালি এবং নিরাহুয়া, সোফার উপরে বসে দুজনের রোম্যান্টিক ভিডিও ভাইরাল হলো আবার

গানটির নাম হলো, Phagua Mein Fatata Jawani । গানের কথা লিখেছেন প্যারেলাল যাদব ও সঙ্গীত দিয়েছেন মধুকর আনন্দ। গানটি হোলি মে জিএসটি জোড় কে অ্যালবাম থেকে নেওয়া হয়েছে। গানটি নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ড চ্যানেলে আপলোড করা হয়েছিল। গানটি এখন পর্যন্ত ৪৬ লাখ বার দেখেছেন দর্শক, প্রায় ৮২ হাজার মানুষ এই গানটি লাইক দিয়েছেন।

আরও পড়ুন -  Team India: মুখ খুললেন অশ্বিন, ODI-তে গড় ৬৬, কেন সুযোগ পাচ্ছেন না জাতীয় দলে? সঞ্জু

আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরহুয়ার রসায়ন ও তাঁদের রোমান্টিক মুহূর্ত গুলো সত্যি মেজাজ ফুরফুর হয়ে ওঠে নেটদর্শকদের। কিন্তু এই ধরনের ভোজপুরি মিউজিক ভিডিও ভুলেও ছোটদের সামনে একদম দেখবেন না। বড়রা শুধু দেখবেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img