35 C
Kolkata
Saturday, May 18, 2024

Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে বিশ্বকাপের মেগা আসর

Must Read

প্রাক্তন কোচ রবি শাস্ত্রী, একটি বাক্যের মাধ্যমে কোটি কোটি ক্রিকেট ভক্তের মনের কথা যেন বলে দিলেন। এদিন সংবাদমাধ্যমে তিনি বলেন,’সিনিয়র বলেই কি একাধিক ফ্লপ ক্রিকেটার পারফরম্যান্স না করে দলে বারবার জায়গা পাবেন? এখন ভারতের কাছে অনেক তরুণ প্রতিভাবান ক্রিকেটার আছে। বিশ্বকাপে ভালো ফলাফল করতে হলে অভিজ্ঞতা নয়, পারফরমেন্স দিয়ে ক্রিকেটারদের বিচার করতে হবে। না হলে ১৩ বছরের খরা কাটাতে পারবে না।

আরও পড়ুন -  MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন IPL থেকে, আতঙ্ক ছড়ালো মিডিয়ায়, প্রাক্তনীর মন্তব্যে

রবি শাস্ত্রী এদিন সংবাদমাধ্যমে বলেন,’আসন্ন ওডিআই বিশ্বকাপের জন্য বর্তমানে প্রত্যেকটি দল নিজেদের একাদশ শক্তিশালী করে গড়ে তুলতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। আমাদের একাধিক ব্যাটসম্যান রয়েছে, যারা বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছে। সেখানে কিছুটা পরিবর্তন করা যেতে পারে। এখন ভারতীয় দলে তেমন কোন তারকা বাঁ-হাতি ব্যাটসম্যান নেই। বিশ্বকাপে শুভমান গিলের সঙ্গে ওপেনিং করবেন রোহিত শর্মা। তবে আমি ১-৬ নম্বর ব্যাটিং অর্ডারের মধ্যে কমপক্ষে দুইজন বাঁ-হাতি ব্যাটসম্যান দেখতে চাইছি।

আরও পড়ুন -  Coffee Face Pack: কফির ফেসপ্যাক ত্বকের উজ্জ্বলতায় উপযোগী

তিনি আরও বলেন, ‘বর্তমানে জাতীয় দলে রবীন্দ্র জাদেজা রয়েছেন, যিনি বাঁ-হাতে ব্যাটিং করে থাকেন। জাতীয় দলের এই অভাব পূরণ করার জন্য ঈশান কিষান, যশস্বী জসওয়াল বা তিলক ভার্মার মতো অপশন আছে ভারতীয় দলে। যারা যেকোনো মুহূর্তে লম্বা ইনিংস খেলে ভারতীয় দলের জন্য সাফল্য এনে দিতে পারে।’

আরও পড়ুন -  Lotus: মা এসেছে, তাই পদ্ম ফুটেছে

আপনাদের জানিয়ে রাখি, আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে বিশ্বকাপের মেগা আসর খেলবে রোহিত শর্মারা। টানা ১০ বছরের ব্যর্থতা কাটাতে ২২ গজের ময়দানে নামবে ব্লু বাহিনী।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img