31 C
Kolkata
Sunday, May 19, 2024

নিরাহুয়াকে প্রেমের সাগরে ডোবালেন কাজল রাঘওয়ানি, বেডরুমে শুধু তোয়ালে গায়ে জড়িয়ে, এই রকম সব আছে

Must Read

আবার একটি ভোজপুরি গান সম্প্রতি নেটদুনিয়ায় ঊর্ধ্বমুখী হয়ে ভাইরাল হয়েছে।এখানে গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুষ্টু-মিষ্টি জনপ্রিয় জুটির।

ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতার মাত্রা বাড়িয়ে দিয়েছে। তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে কোটিতে গুণতে হচ্ছে।

আরও পড়ুন -  Durga Pujo: রানী রাশমনি পরিবার

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও মিষ্টি অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘মাই রে মাই’ এই গানের তালেই পর্দায় দীনেশের সাথে প্রায় জোর করেই বন্ধ দরজার ওপারে গোটা বাড়ি জুড়ে অনক্যামেরা চূড়ান্ত ভাবে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ঝলকে দেখা গেছে, কখনো টাওয়েল, কখনো ছোট পোশাকেই ছিলেন অভিনেত্রী। তাঁদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, সেটা বলার দরকার পরে না।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবের সঙ্গে জবরদস্ত রোম্যান্স নিরাহুয়ার, অনুরাগীদের হুঁশ উড়ল

‘বিগ স্টার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৮ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন এই ভিডিওটি আড়াই কোটির কাছাকাছি মানুষের কাছে চলে গেছে। উল্লেখ্য, গান ‘মাই রে মাই’এর কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। গানে কন্ঠ দিয়েছিলেন কল্পনা এবং রাজনীশ মিশ্র। সুর দিয়েছিলেন রাজেশ-রাজনীশ। এটি প্রিয় ভোজপুরি ছবি ‘পাটনা সে পাকিস্তান’এর গান। সম্প্রতি এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই নেটমাধ্যমের পাতায় আবারও চর্চায় এই অনস্ক্রিন হিট ভোজপুরি তারকা জুটি।

আরও পড়ুন -  Prasad: জলপাইগুড়িতে প্রসাদ খেয়ে অসুস্থ একাধিক

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img