37 C
Kolkata
Friday, May 17, 2024

Srijla Guha: শুধু ব্রা পরতে ভালোবাসেন সৃজলা! অন্য পোশাকে পছন্দ নেই

Must Read

‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু চরিত্রের মাধ্যমে সৃজলা গুহ (Srijla Guha) অভিনয়ে আত্মপ্রকাশ। এখন এই ধারাবাহিকটি স্টার প্লাস চ্যানেলে হিন্দি ভার্সনে চলছে। অপরদিকে বাংলায় সৃজলা ভাঙতে চাইছেন নিজের স্টিরিওটাইপ। এখন তিনি ইদানিং যথেষ্ট খোলামোলা পোশাকে ফটোশুট করে চলেছেন। এই জন্য সমালোচিত হচ্ছেন সৃজলা। তাঁর অনুরাগীদের একাংশ মেনে নিতে পারছেন না তাঁদের পিহুর এই রকম রূপ বদল। কিন্তু থামেননি সৃজলা। তিনি নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক খোলামেলা ছবি শেয়ার করছেন। সম্প্রতি আবার একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সৃজলা।

আরও পড়ুন -  রাজ্যে বাড়লো বিধি - নিষেধের মেয়াদ, ঘোষণা করেছে নবান্ন

এই ছবিতে সৃজলার পরনে রয়েছে সাদা রঙের লেসের ব্রালেট। ব্রালেট জুড়ে সাদা লেস দিয়ে তৈরি ফুলের কারুকার্য। হাফ বাস্ট ছবির কারণে সৃজলার নিম্নাংশের পোশাক দেখা যায়নি। উর্ধ্বাংশে ব্রালেটটি কোমর অবধি আসার আগেই শেষ করে দিয়েছে। দৃশ্যমান হয়েছে সৃজলার কোমরের ট্যাটু। হালকা মেকআপ করেছেন সৃজলা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে।

আরও পড়ুন -  Anjali Arora: বেরিয়ে আসছে স্তনযুগল, ডিপনেক পোশাকে নেটিজেনদের ঘুম উড়ল আবার, অঞ্জলি অরোরার নতুন লুকে

খোলা চুলের কার্ল সামলেছেন দুই হাত দিয়ে। ছবিটি শেয়ার করে সৃজলা লিখেছেন, তিনি বা তোমার শরীর কারোর কাছে অপশন নয়। ক্যাপশনের সাথেই ওয়াইনের গ্লাসে চিয়ার্সের ইমোজি, ভিকট্রির এবং লাল রঙের হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন সৃজলা।

নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। কেও সৃজলার সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন, সৃজলা বোধহয় ব্রা ছাড়া অন্য কোনো পোশাক পরে ছবি তুলতে পছন্দ করেন না। বহুদিন পর অভিনয়ে কামব্যাক করছেন সৃজলা।

আরও পড়ুন -  ছবি পোস্ট করে তুমুল ট্রোলের মুখে নুসরত, বিশ্ব পরিবেশ দিবসে

রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে শোলাঙ্কি রায় (Solanki Roy)-কে রিপ্লেস করেছেন। এই ওয়েব সিরিজটি খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে হইচই-এ। এবার শুধু অপেক্ষা।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img