33 C
Kolkata
Sunday, May 19, 2024

নোরা ফতেহিকে জোরে ধাক্কা দিলেন এই যুবতী, ‘নাচ মেরি রানি’ গানে, দারুণ জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেটে, VIDEO দেখে নিন

Must Read

প্রায় রোজ কোনো না কোনো ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। মানুষ আরও বেশি একটিভ হয়ে পড়ছে। কারণ তাদের প্রতিভাকে সকলের কাছে খুব সহজে চলে যাওয়া যায়। সেই কারণেই মাঝে মধ্যেই কিছু কিছু ভিডিও ভাইরাল হয়। যে ভিডিও অনেক মানুষ দেখে, লাইক কমেন্ট করেন, সেই ভিডিওগুলো ভাইরাল ভিডিও বলা হচ্ছে।

আরও পড়ুন -  শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

কিছু ইউটিউবার আছেন যারা তাদের প্রতিভার জোড়ে প্রায় ভাইরাল হচ্ছেন। কেউ এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে তারা রাতারাতি স্টার হয়ে গেছেন। সিনেমা আর্টিস্টদের মতন ভাইরাল হওয়া মানুষগুলো সমান জনপ্রিয়তা পাচ্ছে। প্রধান কারণ এটা তারা সাহস করে নিজেদের প্রেজেন্ট করছেন সকলের সামনে।

সম্প্রতি, একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে এক যুবতীকে ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে সেজে গুজে নাচতে দেখা যাচ্ছে। নোরা ফতেহি এই নাচ করেছিলেন মেরি রানি গানের তালে, সেই রকম ভাবে ছন্দেই কোমর দুলিয়ে ভাইরাল হলেন এই যুবতী। তার নাচ যথেষ্ট প্রশংসনীয় ও চমৎকার। যারা কমেন্ট করেছেন তাদের মধ্যে কেউ বলেছেন, নোরা ফাতেহিকে টক্কর দিতে পারে এই সাহসী মেয়ে।

আরও পড়ুন -  VIDEO: এই কমবয়সী মহিলা নানা রঙের শাড়িতে ভোজপুরি গানের তালে দুর্দান্ত নাচ, পাগল ভক্তরা নাচ দেখে

ডিজিট্যাল যুগে প্রায় মানুষ ফোন বন্দী। কাজের ফাঁকে রিল্যক্সাশন মানেই ফোন, ইন্টারনেট এবং ভিডিও। মানুষ একটু নিজেকে আনন্দ দিতে বা জীবনটাকে এক ঘেয়েমি থেকে বেরিয়ে আসতে চায়, তাই এই গুলো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন, যেমন- মিউজিক ভিডিও থেকে ইনস্টাগ্রাম রিল, ইউটিউব শর্টস এবং ভিডিও দেখে থাকেন।

আরও পড়ুন -  সচিন কন্যা সারা তেন্ডুলকর শুভমনের বোনের সাথে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img