26 C
Kolkata
Tuesday, May 21, 2024

নায়িকা নীচে কিছু পরে আসেনি, লজ্জা এড়াতে হাত দিয়ে শরীরের এই অংশ বারবার ঢাকছেন Rashmika Mandana

Must Read

মিডিয়া ও দর্শকদের মাতামাতির শেষ নেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি কে নিয়ে। ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল। ছবির অভিনেতা আল্লু অর্জুনের সাথে পর্দার শ্রীভাল্লী মানে অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা খুব হয়েছিলো। এখন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী এবং ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে এখন প্রথম।

কিছুসময় আগে মুম্বাইয়ে দেখা মিলেছিল রশ্মিকার। সম্ভবত কোন সাক্ষাৎকারের সূত্রেই সেখানে উপস্থিত হয়েছিলেন। বেশ কিছু কাজের সূত্র ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী। দর্শকদের কাছে তিনি তাদের অন্যতম ক্রাশ। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নিজের একাধিক ছোট পোশাকের জন্যই উপস্ মোমেন্টের শিকার। আপাতত, সেই প্রসঙ্গের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় কটাক্ষের মুখে পরতে হলো রশ্মিকা।

আরও পড়ুন -  Team India: সূর্য কুমার যাদবের নাম জাতীয় দল থেকে কাটা যাবে, BCCI কর্মকর্তা নিশ্চিত করলেন

প্রায় এই অভিনেত্রীকে অতিরিক্ত অর্থাৎ ছোট পোশাকে প্যান্টলেস লুকেই দেখা যায় ক্যামেরার কাছে। আবার কিছু সময়ে মাত্র একটি ওভার সাইজ টি-শার্টেই হাজির হন এয়ারপোর্টে। কখনো সাদা-গোলাপি শর্ট ড্রেসের সাথে একই ধরনের ডিজাইনার ওভার সাইজ শার্ট পরেন। পাশাপাশি পোজ দেন পাপারাজিৎদের সামনেও। সম্প্রতি অভিনেত্রীর ইন্টারভিউয়ের এক ঝলক ভাইরাল হয়েছিল,কারণ যেখানে তাকে হলুদ রঙের একটি অতিরিক্ত ছোট পোশাকে দেখা গেছে। তার জন্য ক্যামেরার সামনেই ক্ষণিকের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন এই অভিনেত্রীকে। এই ধরনের পরিস্থিতি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হওয়ার সুবাদে দক্ষতার সাথেই সামলে নিয়ে ছিলেন।

আরও পড়ুন -  VIRAL: ‘আলুপোস্ত গার্ল’ ওরফে স্নেহা, বাদামকাকুর সঙ্গে ‘চু কিত কিত’ খেলবে!

উল্লেখ্য, এখন অভিনেত্রী আসন্ন ‘পুষ্পা ২’এর সূত্র ধরেই মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন। এপ্রিল মাসের শুরুতেই প্রকাশ পেয়েছে ‘পুষ্পা ২’এর ট্রেলার, তা দেখে রীতিমতো অধৈর্য হয়ে পড়েছেন পুষ্পা’র প্রিয় ভক্তরা।

আরও পড়ুন -  বোল্ড ব্ল্যাক লুকে শ্রীভাল্লীর, ভক্তদের ঘুম উড়েছে, রাশ্মিকা হাজির এমন পোশাকে, VIDEO দেখুন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img