শাড়ি পরেছেন ব্রা না পরে সোফিয়া আনসারি, আবার তোলপাড় ইন্টারনেট, বারবার এই ভিডিও মানুষ দেখছেন

Published By: Khabar India Online | Published On:

ডিজিটাল যুগে গা ভাসিয়ে এখন প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করছেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা মণে হয় ফাঁকা। এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া জগত।

সোশ্যাল মিডিয়াতে এখনকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করছেন প্রায় সময়ে। যেমন- ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের সাথে তারকারাও এই সোশ্যাল মিডিয়া অনেক পরিমাণে ব্যবহার করছেন।

আরও পড়ুন -  Sofia Ansari নির্লজ্জতার সীমাহীন ছাড়িয়েছে এই ছবিতে, তার শরীরের অনেকটা দেখালেন

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিচ্ছেন। তাই মাঝে মাঝে তাঁদের বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি ও রিল ভিডিও পোস্ট করে থাকেন। আবার অনেকে দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন ধরনের স্টোরি দিচ্ছেন। এই তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী সোফিয়া আনসারি।

টিকটক অ্যাপের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পর এখন ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় হয়েছেন সোফিয়া আনসারি। বিশেষ করে অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও বানান। তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ লাইক দেন। সম্প্রতি সোফিয়া একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে হার্টবিট অনেকের বেড়ে গিয়েছে তাঁর ফ্যানদের। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সোফিয়া আনসারি একটি স্লিভলেস ব্লাউজের সঙ্গে নীল প্রিন্টের শাড়ি পরে আছেন। এই সময়, চুল খোলা তাঁকে আরও সুন্দরী করে তুলেছে।

আরও পড়ুন -  Sofia Ansari ট্যাটু করিয়েছেন শরীরের এই অংশে, ঘরে বসে একলা দেখবেন ভিডিওটি

সে বাগানের মাঝে গানের তালে তুমুল নাচ করেছে। শাড়ির ফাঁকে তাঁর ক্লিভেজ ক্র্যাক স্পষ্ট হয়েছে। নাচের মাঝে তাঁর কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণহীন হচ্ছেন তাঁর ফ্যানরাও। সোফিয়া আনসারির এই ভিডিওটি এতটাই পছন্দ করছে যে লোকেরা তার ইনস্টাগ্রামে গিয়ে বারবার এই ভিডিওটি দেখছেন। সোফিয়া আনসারির এই ভিডিওটিকে ২.৫ লাখেরও বেশি মানুষ লাইক দিয়ে বন্যা করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sofia Ansari (@sofia9__official)