31 C
Kolkata
Friday, May 17, 2024

ছাত্রীর সাথে অবাধ সম্পর্ক শিক্ষকের, প্রাইম শর্টসের Web Series, ভীষণ সাহসী সিরিজ

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ

Must Read

ছাত্রীর সাথে অবাধ সম্পর্ক শিক্ষকের,প্রাইম শর্টসের Web Series, ভীষণ সাহসী সিরিজ।

বহু হট ওয়েব সিরিজ নিজের জায়গা করে নিয়েছে জনগণের মধ্যে। যেমন- উল্লু, কোকু, ভুভির মত ওয়েবসাইটে এই ধরনের হট কনটেন্ট বেশ নাম করেছে।

এই ওয়েবসাইটগুলোর মধ্যে আরো একটি অন্যতম ওয়েবসাইট হলো প্রাইম শর্টস। এখন একটি নতুন ওয়েব সিরিজ সম্প্রতি বেশ জনপ্রিয় হয়েছে। এই ওয়েব সিরিজের নাম মিস্টার টিচার। ওয়েব সিরিজে শিক্ষক ও তার শিক্ষার্থীর মধ্যে অস্বাভাবিক সম্পর্ক আছে।

আরও পড়ুন -  মা এবং মেয়ের সম্পর্ক পরিণত হলো যা ও ননদের সম্পর্কে, স্ত্রীর সামনে একদম দেখবেন না

সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন শায়না খাত্রি। এই অভিনেত্রী এর আগেও কিছু কিছু ওয়েব সিরিজে অভিনয় করে বেশ জনপ্রিয়তা করে নিয়েছে। ১৪ জুন ২০২৩ তারিখে এই ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজের প্রথম ৩টি এপিসোড প্রাইম শর্টস প্ল্যাটফর্মে আপলোড করে দেওয়া হয়েছে। কিন্তু এই ওয়েব সিরিজের গল্প দেখতে হলে আপনাকে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতেই হবে।

আরও পড়ুন -  Web Series: টিউশন টিচারের সঙ্গে গভীর সম্পর্ক ছাত্রীর, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর রয়েছে ওয়েব সিরিজটিতে

এই ওয়েব সিরিজের পুরো গল্প এখনো পরিষ্কার নয়। মাত্র ৩টি এপিসোড আসার কারণে এখন অনেকটাই বাকি আছে কিছু গল্প। ট্রেলার দেখে এই ওয়েব সিরিজের গল্পের কিছুটা আইডিয়া পাওয়া গেছে। সিরিজটি মূলত একজন শিক্ষক এবং তার চরিত্র নিয়ে কথা বলে। এর সাথেই তার ছাত্রীর এক অস্বাভাবিক রকমের যৌন সম্পর্কের ব্যাপারে আলোচনা করা হয়েছে এই ওয়েব সিরিজে। যদি আপনার এই ওয়েব সিরিজের গল্প ভালো লাগে, আর অপেক্ষা না করে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নিতে পারেন।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img