31 C
Kolkata
Sunday, May 19, 2024

Salman Khan-Mia Khalifa: সালমান খান ও মিয়া খলিফা, পর্দায় এক সাথে!

Must Read

সালমান খান ও মিয়া খলিফা, পর্দায় এক সাথে!

বলিউড ভাইজান সালমান খানের ‘বিগ বস’-এ এসেছিলেন অভিনেত্রী সানি লিওন পর্নো দুনিয়া থেকে। তারপর বলিউড সিনেমায় আত্মপ্রকাশ করেন। এবার শোনা যাচ্ছে পর্নো ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য এক তারকা মিয়া খলিফার কথা!

ওটিটির পর্দায় আসছেন মিয়া খলিফা। তার সঙ্গে থাকছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান।
আগামী ১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস ওটিটি’-র দ্বিতীয় সিজন। সূত্রের খবর, সেখানেই দেখা যাবে মিয়া খলিফাকে। এখানে অংশ নেয়ার জন্য প্রস্তাব পেয়েছেন মিয়া। ওয়াইল্ড কার্ড এন্টি হিসেবে আত্মপ্রকাশ করবেন নায়িকা। ভারতীয় কোনো প্ল্যাটফর্মে এই প্রথম ধরা দিচ্ছেন তিনি।

আরও পড়ুন -  Janhvi Kapoor: ঝড় তুললেন জাহ্নবী, জন্মদিনে ঘোষণা করে

গত বছর থেকে ‘ভুট’ অ্যাপের পর্দায় দেখা যাচ্ছে জনপ্রিয় রিয়্যালিটি শোয় ‘বিগ বস ওটিটি’র। আগে, সিজনে ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক ছিলেন করণ জোহর। এবার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সালমান খান।

আরও পড়ুন -  এবার সবচেয়ে সাহসী লুকে ধরা দিলেন উরফি জাভেদ, ব্লাউজ নেই, সকলের সামনে এলেন, এই দেখে ভাইরাল ভিডিও

জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পায়। এ বছরের প্রতিযোগী তালিকায় মিয়া খলিফা ছাড়াও রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি।

আগে, সানি লিওন পর্নজগৎ থেকে বিগ বসের ঘরে পা রাখেন। ওখান থেকেই বলিউডে সুযোগ পেয়েছিলে। এবার মিয়া খলিফার ক্ষেত্রেও সেই রকম কিছু হয় কি না, এখন অপেক্ষার পালা।

আরও পড়ুন -  WhatsApp: সুখবর হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য, নতুন ফিচার আসছে

ফাইল ছবি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img