33 C
Kolkata
Sunday, May 19, 2024

Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

Must Read

Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে।

চেনেন অনেকেই অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে। তিনি একজন অভিনেত্রীর সাথে খুব ভালো নৃত্যশিল্পী। যারা তাঁর নাচ দেখেছেন তাঁরা অবশ্যই জানবেন।

সোশ্যাল মিডিয়ার পাতাতে অভিনেত্রী সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার জগতে। বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত। আর বলার দরকার নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই কারণে চর্চায় স্বপ্না চৌধুরী।

আরও পড়ুন -  ভালোবাসা প্রকাশ করতে দেখা গেল আম্রপালিকে স্বামী নিরহুয়ার সাথে, রোমান্টিক হয়ে যাবেন আপনিও দেখলে

নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা বহু। তার শেয়ার করা ছবি এবং ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি এবং ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ।

আরও পড়ুন -  শুকনো থুতুর থেকে করোনা ভাইরাস শনাক্ত করার জন্য সিএসআইআর-সিসিএমবি-র আরটি-পিসিআর পদ্ধতিকে অনুমোদন দিল আইসিএমআর

সাথে প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। এখন অভিনেত্রী নিজেরই শেয়ার করে নেওয়া একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই চর্চায় এলেন।

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন, যেখানে শাড়ি লুকে দেখা মিলেছে। ঝলকে ব্যাকলেস ব্লাউজে সবুজে ঝকঝকে শাড়ি পরেছিলেন। খোঁপা বেঁধেই নিয়েছিলেন নুড মেকাপ। হাসিমুখে শোঅফ করেছেন হাতের রিস্ট এবং পিঠের ট্যাটুও। তাঁর এই গ্ল্যামারাস লুকেই নিজের গান ‘সুথরি’র তালেই রিল বানিয়েছিলেন স্বপ্না চৌধুরী। অভিনেত্রীকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন অনেকেই। নিজে একবার দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে দিব্যা, পোশাক কাঁধ থেকে সরিয়ে, ভক্ত কুলের ঘুম উড়েছে, PHOTOS

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img