32 C
Kolkata
Saturday, May 18, 2024

Viral Video: গোপন জায়গায় হাত দিলেন জ্যাকলিনের অক্ষয়, এই সাহসী দৃশ্য দেখে নেটদর্শকদের ঘাম ঝড়ছে

Must Read

সিনেমা এবং সিরিজে সাহসী দৃশ্য কম বেশি থাকে, এটা সকলে জানে। এই কারণেই ভাইরাল হয় বিভিন্ন সিনেমা ও ভিডিও ক্লিপস। ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় বেশি, তার কারণ ওই সিনেমাগুলোতে থাকে একাধিক সাহসী দৃশ্য, সাথে যৌনতায় সুরসুড়ি দেওয়ার মতন নাচা গানা।

কিন্তু বলিউডে এই ধরনের ভিডিও ক্লিপস খুব কম ভাইরাল হয়েছে। ইদানিং বলিউডের একটি সিনেমার একটি ছোট্ট দৃশ্য ব্যাপক ভাইরাল হয়েছে নেট জগতে। যেই দৃশ্যে আছেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং জ্যাকলিন ফার্নান্দেজ(Jacqueline Fernandez)।

আরও পড়ুন -  Mouni Roy: রাস্তায় বেরিয়ে এলো মৌনির বক্ষযুগল, দৌড়ে উঠলেন গাড়িতে !

‘বচ্চন পান্ডে’ (Bachchhan Paandey) ছবির একটি দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, সেখানে অক্ষয় কুমার এবং জ্যাকলিনের একটি দৃশ্য নিয়ে ছিঃ ছিঃ শুরু হয়ে গেছে। আমরা জানি অ্যাকশন হিরো হিসেবে অক্ষয় পরিচিত হলেও তাঁর চরিত্র নিয়ে এখনও অনেকেই সংশয় রাখেন। স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে চুটিয়ে সংসার করলেও বারবার মহিলা কেন্দ্রিক মামলায় জড়িয়ে পড়েন।
জ্যাকলিনের সঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেন অক্ষয়। সিনেমা সেভাবে হিট না হলেও সিনেমার কিছু কিছু ক্লিপিং হামেশাই নেট জগতে ঘুরে বেড়ায়।

আরও পড়ুন -  Mir Afsar Ali: শৈশবের দুর্গাপুজো নিয়ে নস্টালজিক একটি ভিডিও শেয়ার করেছিলেন মীর, তারপর কি হলো

বচ্চন পান্ডে সিনেমার একটি দৃশ্য এখন ভাইরাল। যেখানে অক্ষয় কুমার এবং জ্যাকলিন একটি জলের মধ্যে স্নান করছে। জ্যাকলিনের স্নানের সময় অস্বস্তি হয়, সে অক্ষয়কে ইশারা করে তার প্যান্ট দেখায়। অক্ষয় চটজলদি জ্যাকলিনের প্যান্টের ভিতরে পুরো হাত ঢুকিয়ে দিয়েছে।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান পাহাড়ের কোলে

ব্যাস, এই প্যান্ট এর মধ্যে হাত ঢোকানো নিয়েই চর্চায় এলেন অক্ষয়। দৃশ্যের পরবর্তী অংশে দেখানো হয় যে অক্ষয় একটা সাপ বের করে ফেলে দেয় জ্যাকলিনের প্যান্টের মধ্যে থেকে। দৃশ্যে কোনো খারাপ কিছু নেই, তারপরেও অক্ষয়-জ্যাকলিনের এমন দৃশ্য নিয়ে সমালোচনা শুরু হয়েছে নেট মহলে।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img