34 C
Kolkata
Sunday, May 5, 2024

সাহসী ওয়েব সিরিজ OTT প্ল্যাটফর্মে, যখন দেখবেন ঘাম ঝরবে ( Video Watch )

Must Read

এখনকার দিনে নিউ প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। যখন খুশি সময় বুজে নিজেদের মতন করেই পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পাচ্ছেন নেটদর্শকরা। এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে চলে আসছেন তাঁদের দর্শকদেরমনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ সবার আগে।

আরও পড়ুন -  Neha Malik: উরফিকেও টেক্কা দিলেন নেহা, বোল্ড পোশাকে বার কাউন্টারে, উষ্ণতার আগুন ছড়ালেন

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন। উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যদি একা দেখেন তাও লাজ্জা লাগবে আপনার।

সম্প্রতি উল্লুর তেমনই একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে একাধিক বোল্ড ঝলকের সূত্র ধরেই। সেই সিরিজেরই অফিসিয়াল ট্রেলার পুনরায় ভাইরাল হয়েছে মিডিয়ার পাতায়। এই মুহূর্তে সেই সূত্র ধরেই দর্শকমহলের একাংশের মাঝে পুনরায় চর্চিত এই সিরিজটি।

আরও পড়ুন -  Patra Petika: রিঙ্কু বোল্ড ‘পত্র পেটিকা’য়, ঘুম নেই নেটজনতার

পালাঙ্গ তোড় সিসকিয়ান উল্লুর বোল্ড সিরিজগুলির মধ্যে অন্যতম। সিরিজের মোট দুটি সিজন বর্তমান। দর্শকমহলের মনের তাপমাত্রা বাড়াতে সক্ষম। গোটা সিরিজটি গল্প শশুর এবং বৌমার শারীরিক সম্পর্ককে কেন্দ্র করেই। শশুরের সাথে ঘটনাচক্রে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে বাড়ির বৌমা। সেটিকে কেন্দ্র করেই এই গল্পটি। বলাই বাহুল্য, এই সিরিজের প্রতিটি দৃশ্যই চূড়ান্ত বোল্ডনেসের ছাপ রয়েছে, আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। এই সিরিজে নুর মালবিকা এবং তারকেশ চৌহান একে অপরের বিপরীতে চূড়ান্ত সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মণ ভরিয়েছে। একথা মানছেন সিরিজের একচেটিয়া দর্শকমহল।

আরও পড়ুন -  প্রথম চুম্বনের মধুর স্পর্শে

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img