35 C
Kolkata
Monday, May 6, 2024

১৮ বাংলাদেশি গ্রেপ্তার, ভারতে অবৈধভাবে বসবাস

Must Read

১৮ বাংলাদেশি গ্রেপ্তার, ভারতে অবৈধভাবে বসবাস।

গুজরাট পুলিশ অবৈধভাবে বসবাস এবং কাজের অভিযোগে ১৮ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে গুজরাট পুলিশের বিশেষ শাখা স্পেশাল অপারেশন্স গ্রুপ (এসওজি) আহমেদাবাদ থেকে তাদের গ্রেপ্তার করেছে বলে রবিবার জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

আরও পড়ুন -  মহালয়ায় বিশেষ চমক স্টার জলসায়, দুর্গতিনাশিনী রূপে ফিরছেন এই অভিনেত্রী

গত কয়েকদিন ধরে অভিযান চালিয়ে আহমেদাবাদের বাপুনগর, ওধাভ, ইশানপুর এবং চাণক্যপুরী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে পুলিশ কর্মকর্তারো জানিয়েছেন, গ্রেপ্তারদের সবাই পুরুষ, তাদের সবার বয়স ২০ থকে ৪০ বছরের মধ্যে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ইমরান খান এর কাছে আর্জি জানালেন শোয়েব আখতার, কঠিন সময়ে ভারতের পাশে থাকুন

কর্মকর্তারা বলেন, গ্রেপ্তারদের কাছে ভারতে বসবাসের কোনো বৈধ কাগপত্র বা নথিপত্র পাওয়া যায়নি। সীমান্ত পাড়ি দিয়ে অবৈধভাবে প্রথমে পশ্চিমবঙ্গে প্রবেশ করেন তারা, সেখান থেকে আহমেদাবাদ আসেন।

আহমেদাবাদে আসার পর প্রথমদিকে তাদের সবাই দিনমজুরের কাজ করতেন, পরে কয়েকজন রাজমিস্ত্রি, দর্জির দোকান এবং বিভিন্ন কারখানায় শ্রমিকের কাজ করছিলেন।

আরও পড়ুন -  Monkey Pox: চতুর্থ মাঙ্কিপক্স রোগী শনাক্ত

ভারতে বসবাসের সময় তারা কোনো অবৈধ কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে আহমেদাবাদ পুলিশ।

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img