34 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে

Must Read

Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে।

ভোজপুরি সিনেমার সুপারস্টার। দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার আজ ভোজপুরি সিনেমা জগতে একটা আলাদা জগতে রয়েছেন। ভোজপুরি জগতের এই সুপারস্টার সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে তাঁর।

ভক্তরা অধীর আগ্রহে তার সিনেমা ও গানের জন্য দীর্ঘ অপেক্ষা করেন। সোশ্যাল মিডিয়াতে তার পুরনো গানগুলি এখনো খুব পছন্দ করা হয়। সোশ্যাল মিডিয়াতে তোলপাড় সৃষ্টি করে এই গানগুলি। তিনি ভোজপুরি সিনেমাকে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  আর সি উপাধ্যায় পাতলা দুপাট্টা গানে মঞ্চের উপরে ব্যাপক নাচ, ভাইরাল ভিডিও মুহূর্তেই

সম্প্রতি তার একটি নতুন গান ভাইরাল হয়েছে। এখানে গানের ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি এক অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করতে। কিন্তু এই গানটি আম্রপালি দুবে এবং নিরহুয়ার জনপ্রিয় ছবি নিরহুয়া হিন্দুস্তানি ২ থেকে নেওয়া হলেও, গানে দীনেশ লাল যাদবের সঙ্গে আছেন সঞ্চিতা ব্যানার্জি। গানের ভিডিওতে তিনি খোলামেলা পোশাকে অভিনয় করছেন। তার এই কিলার মুভ দিয়ে যেনো আম্রপালি দুবেকেও পিছনে সরিয়ে দেবেন।

আরও পড়ুন -  Sourav Ganguly: আতঙ্ক ছড়ালো সোশ্যাল মিডিয়ায়, মহারাজের বিবৃতিতে, অধিনায়কত্ব থেকে কোহলিকে সরিয়ে বিতর্কে গাঙ্গুলী

সম্প্রতি সোশাল মিডিয়ায় এই গানের ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করেছে। এই ভিডিওটি এখনকার ভিডিও না। এটি ক’বছর আগের একটি ভিডিও। কিন্তু এখনও এই ভিডিওটির ক্রেজ পুরনো দিনের মতই আছে এখনও।

আরও পড়ুন -  প্রিয়াঙ্কা সিং এবং প্রদীপ পান্ডে খাটিয়া রোম্যান্স করলেন, রাজা টুটে বদনিয়া গানে, ভিডিও ভাইরাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img