38 C
Kolkata
Saturday, May 18, 2024

সবচেয়ে সাহসী Web Series এখন পর্যন্ত ZEE5-এ, ভুল করেও দেখবেন না পরিবারের সঙ্গে

ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ 'জুলি'

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরে সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  কামদুনি রায়ের প্রতিবাদে কলকাতায় প্রতিবাদ মিছিল

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। কিছু ওয়েব সিরিজ লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করছে। Zee 5 এও এমন কিছু ওয়েব সিরিজ জনপ্রিয়তার শীর্ষে আছে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি যখন দেখবেন দরজা বন্ধ করে, এই সব দৃশ্য আছে

Zee 5 এ রিলিজ করা একটি অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল জুলি। এটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ। তৃতীয় পার্ট সম্প্রতি রিলিজ হয়েছে। এই সিরিজে অনেক সাহসী দৃশ্য ধরা হয়েছে। আপনি পরিবার বা সন্তানদের সাথে দেখতে পারবেন না। গল্প আবর্তিত হয়েছে এক নার্স এবং ডাক্তারের শারীরিক সম্পর্ক নিয়ে। প্রতিমুহূর্তে রয়েছে হট সিন। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নেহাল ভাদোদায়া। ভুল করেও পরিবারের সাথে একদম নয়।

আরও পড়ুন -  Weather Report: ঘূর্ণাবর্ত ওড়িশায়, কলকাতার আকাশ মেঘলা, বৃষ্টি কি হবে?

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img