28 C
Kolkata
Friday, May 24, 2024

Viral Video: জাহ্নবীকে টেক্কা এই সুন্দরী যুবতী, ‘নাদিও পাড়’ গানে, প্রশংসা নেটমহলের

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন। ফলও পেয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, তিনি সফল হন। আর বলার প্রয়োজন নেই।

আরও পড়ুন -  Viral: সন্তানকে প্রণাম করা শেখাচ্ছেন খোদ মা, অবাক নেটদুনিয়া

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি কনিষ্কা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন অনেক মানুষের সামনে। পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।

আরও পড়ুন -  ‘Trending Song’, কি রকম ভাবে কোমর নাচালেন এই যুবতী ভোজপুরি গানে, দেখে দর্শকরা চাঙ্গা হলেন

সম্প্রতি নিজের যে নাচের ঝলকের সূত্র ধরে চর্চায় কনিষ্কা। দুইবছর আগেই নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে নিজেই শেয়ার করে নিয়েছিলেন তিনি। এখন ৮ লাখেরও বেশি মানুষের কাছে চলে গেছে। বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট গান ‘নাদিও পাড়’এর তালেই দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছেন দেখেই জানা গেল। এই গানের তালে নিজের বাড়ির ছাদেই নিজের এই নাচের ভিডিওটি বানিয়েছিলেন।

আরও পড়ুন -  উৎসবের মরশুমে ভালো থাকার প্রত্যাশা

ঝলকে নজর রাখলেই স্পষ্ট। তার নাচের ঝলক দেখে একাংশের মত, তিনি নিজের নাচের সূত্র ধরেই টেক্কা দিয়েছেন পর্দার জাহ্নবী কাপুরকেও। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চিত এবং ভালোবাসা পেলেন কনিষ্কা।

Latest News

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img