31 C
Kolkata
Sunday, April 28, 2024

‘মুখ্যমন্ত্রী হলে ৬ মাসের মধ্যে বদলে দেব পশ্চিমবঙ্গ’: মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী, পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবীদের নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন

Must Read

‘মুখ্যমন্ত্রী হলে ৬ মাসের মধ্যে বদলে দেব পশ্চিমবঙ্গ’, এবার মিডিয়ার সামনে এমনটাই দাবি করলেন বিজেপি নেতা তথা অন্যতম জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। কলকাতায় অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি) আয়োজিত এক কনক্লেভে মিডিয়ার প্রশ্নের জবাবে চক্রবর্তী একথা বলেন। ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হলে কী করবেন?’ জানতে চাইলে মিঠুন চক্রবর্তী বলেন, ‘৬ মাসের জন্য মুখ্যমন্ত্রী হলে রাজ্য বদলে দেব।’ এই বক্তব্যের পাশাপাশি তৎকালীন বাংলার রাজনীতি প্রসঙ্গে একাধিক ঝাঁঝালো কথা ছুঁড়ে দিয়েছেন।

আরও পড়ুন -  শশী পাঁজা প্রেস কনফারেন্স

মিঠুন চক্রবর্তী সরাসরি তৃণমূলের ওপর আঘাত হেনে বলেছেন, “আমি এই মুহূর্তে রাজ্যের কোনও ভবিষ্যত দেখছি না। রাজ্যের ভবিষ্যত যদি সুরক্ষিত করতে হয়, তাহলে পরিবর্তন করতে হবে। পশ্চিমবঙ্গের জনগণ সে বিষয়ে সিদ্ধান্ত নেবে, তবে আপনি যদি জিজ্ঞাসা করেন কোন রাজনৈতিক দল পরিবর্তন আনতে পারে? তারপর আমি ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এর নাম বলব।” এছাড়াও তিনি রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবীদের নীরবতা নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, “আগে যখনই বাংলায় কিছু হত, আমরা তার প্রতিবাদ করতাম। এখন আমরা প্রতিবাদ করতে ভুলে গেছি।”

আরও পড়ুন -  Breaking All Records: ভাঙল সব রেকর্ড, কলকাতা পুরসভার ১৪৪টি আসনের মধ্যে ১৩৪টি আসেনই জয়ী তৃণমূল

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img