27 C
Kolkata
Saturday, May 11, 2024

ছেলেরা নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে, মেয়ের সুন্দর পেশী দেখে, চাঞ্চল্য সৃষ্টি করেছে এই ছবি ইন্টারনেটে

Must Read

এখনকার এই প্রজন্ম নিজেদের ফিটনেস নিয়ে সবসময়ে সচেতন। সেটা নিজেকে ফিট থাকার জন্যই হোক বা আত্মরক্ষার জন্য। এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের ফিটনেস এবং বডি বিল্ডিং নিয়ে যথেষ্ট প্যাশানেট।

সম্প্রতি তেমনি এক প্যাশানেট লেডি বডি বিল্ডারের বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন জেসিকা সেসট্রেম নামের এই বডি বিল্ডার।

আরও পড়ুন -  মনীষা রানী হট ডান্স দেখালেন ‘মেরা মন দোলে’ গানে, গ্ল্যামার দেখে অবাক নেটভক্তরা

তিনি একজন পরিচিত লেডি বডি বিল্ডার। মাত্র ১৪ বছর বয়স থেকেই শরীরচর্চায় আগ্রহী হয়ে পরেন। জার্মানির এই বডি বিল্ডার শক্তি বৃদ্ধি করতে এবং শক্তিশালী হতেই বডি বিল্ডিং-এ মনোযোগী হয়েছিলেন।

অ্যাথলেটিকরাই ছোট থেকে আকর্ষণীয় রূপে ধরা দিয়েছিল জেসিকার কাছে। সেই থেকেই বডি বিল্ডার হওয়ার ইচ্ছাশক্তি জাগে তাঁর মণে।

এখন তিনি একজন ব্যক্তিগত প্রশিক্ষক। সাথে তিনি একজন আন্তর্জাতিক ফেডারেশন অফ বডি বিল্ডিংয়ের সদস্য এবং ফিটনেস প্রফেশনালদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরাগী আছে। জেসিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই দেখতে পাবেন। এছাড়া নেটদুনিয়ায় রয়েছে আলাদা ফ্যান পেজ।

আরও পড়ুন -  মানবসম্পদ উন্নয়ন মন্ত্রকের পরামর্শে এনসিইআরটি-র আট সপ্তাহের বিকল্প শিক্ষা দিনপঞ্জি প্রকাশ করেছেন মানবসম্পদ উন্নয়নমন্ত্রী

ডেলি স্টারকে এক সাক্ষাৎকারে তিনি একবার জানিয়েছিলেন, তিনি খেয়াল করেছেন যে তার এই সুঠাম শারীরিক গঠন অনেকেই মুগ্ধ করে। ভরিয়ে দেন প্রশংসাতেও। অর্থ প্রদানেও প্রস্তুত থাকেন তারা। সেই সূত্রেই তিনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের শরীরচর্চার একাধিক ঝলক শেয়ার করে নেন।
পাশাপাশি তিনি বলেছিলেন, তিনি দেখেছেন একজন পুরুষ একজন শক্তিশালী নারীকেই পছন্দ করেন। তার মতে পুরুষরা শক্তিশালী পেশীবহুল নারীদের প্রতিই ভালোবাসা প্রকাশ করে থাকেন।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img