31 C
Kolkata
Saturday, May 18, 2024

Haryanvi Dance: রচনা তিওয়ারির নাচ ৪৪০ ভোল্ট, নীল স্যুট পরে সিল্কি-সিল্কি নাচলেন

Must Read

প্রায়ই ভাইরাল হয়ে থাকে নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও। এই রকম গানের সাথে নাচতে দেখা যায় দর্শকদের। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি নাম খুব। সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে প্রথম সারির একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন দর্শক।

তিনি নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত পেয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বাবা সেলিম খান জানালেন, এই বিদেশি মেয়েকে বিয়ে করবেন Salman Khan, নতুন বছরে

‘সোনটেক রাগীনি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ২ মাস আগে। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচের এই ভিডিওটিই পৌঁছে গিয়েছে প্রায় ৩ লাখেরও বেশি মানুষের সামনে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে জনপ্রিয় হিট ধামাকেদার হরিয়ানভি গান ‘তেরি নাচাই নাচু সু’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গেছে। ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই তা স্পষ্ট।

আরও পড়ুন -  নজর কাড়লেন বেলি ডান্সে উরফির বোন, নেটজনতার প্রশংসা, Viral Video

২ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে আকাশী সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘তেরি নাচাই নাচু সু’র তালেই তিনি নৃত্য পরিবেশন করেছিলেন। সেখানে উপস্থিত সকল দর্শকদের মনও জয় করে নিয়েছিলেন তিনি। হয়েছিল টাকার বৃষ্টিও, যার ঝলক রয়েছে এই ভিডিওতেই। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত সমস্ত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খানের জীবন ঝুঁকিতে

সম্প্রতি রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img