33 C
Kolkata
Saturday, May 18, 2024

Anveshi Jain: জলকেলিতে মত্ত অন্বেষী, সমুদ্রের হাঁটু জলে, অভিনেত্রী গোলাপি মনোকিনিতে হুঁস ওড়ালেন

Must Read

নতুন প্রজন্মের কাছে পরিচিত মুখ অন্বেষী জৈন। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। অন্বেষী বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত অনেকের কাছে।

সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, দেখে রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি নিজের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের ঝলকের সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় আবার অভিনেত্রী।

আরও পড়ুন -  Rashmika Mandanna: রশ্মিকার যোগাযোগ রয়েছে প্রাক্তনের সাথে এখনও!

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন। মডেলিংয়ের সাথে একাধিক শো হোস্টও করেছেন তিনি। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনার দ্বায়িত্ব সামলেছেন অনেক। বর্তমানে তিনি যে যথেষ্ট সফল, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। নতুন প্রজন্মের দর্শকদের মাঝেও তার জনপ্রিয়তা কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তাঁর বহু ঝলক মিলবে।

আরও পড়ুন -  এমন রিল বানালেন অঞ্জলি আরোরা, আকর্ষণ করবে আপনাকে, Video দেখুন

এই মুহূর্তে অভিনেত্রী ভ্যাকেশন মুডে রয়েছেন। অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলক দেখে সেকথাই স্পষ্ট হয়েছে সকলের কাছে। সমুদ্রের কাছে গোলাপি মনোকিনিতেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। বলাই বাহুল্য, অভিনেত্রী শেয়ার করে নেওয়া এই ঝলক আপাতত ঘুম উড়িয়েছে অগণিত দর্শকের।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতে। হুঁসও উড়িয়েছে নেট দর্শকদের একাংশের। গোধূলি বেলায় এই আবেদনময়ী রূপ মোহিত করেছে অধিকাংশকেই। আরও ঝলক অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবিগুলির কমেন্টবক্সেই আছে।

আরও পড়ুন -  গ্রেপ্তার শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রা,পর্ন ছবি বানানোর অভিযোগে !

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img