30 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

এই ভাইরাল ভিডিওটি দেখেছেন কয়েক লাখ মানুষ

Must Read

ভোজপুরী গানের ক্রেজ প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের সাথে টেক্কা দিচ্ছে। আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও এক নম্বরে।

সারা দেশের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। কিছু তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করছে।

আরও পড়ুন -  গভীর রোম্যান্স করলেন নিরহুয়া, রুম বন্ধ করে পত্নী আম্রপালি দুবের সঙ্গে, ভিডিও ভাইরাল

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী ও মিষ্টি রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটদর্শকদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের।

অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের হৃদয়ে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক এবং কমেন্ট এ ভরে গেছে।

আরও পড়ুন -  ফেঁসে গিয়েছে নিরহুয়া, ঘরওয়ালি-বাহারওয়ালির করতে গিয়ে, একদিকে আম্রপালি অপরদিকে মোনালিসা

মোনালিসা তাঁর গোটা ক্যারিয়ারে ১৫০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। বেশ কয়েকটি ভোজপুরি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। এবার তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সাথে।

আরও পড়ুন -  Video: গা ছম ছম গভীর রাতে খাটিয়ায় শুয়ে ঝড় তুলে দিলেন অক্ষরা-নিরাহুয়া, দেখে মজা পাবেন গোপনে

বেশিরভাগ সময় আম্রপালি দুবের সাথে নিরাহুয়া কাজ করলেও, এবারের ভাইরাল ভিডিওতে মোনালিসার সাথে তাকে প্রেম করতে দেখা গেলো। মোনালিসা ও নিরহুয়ার গান ‘হিলি পালং কে প্লে’ আবারও আলোড়ন সৃষ্টি করছে ইন্টারনেট জগতে। গানটি খুব রোমান্টিক। এই গানটি ‘রাজা বাবু’ সিনেমার। গানটি এখন পর্যন্ত প্রায় ১৬ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img