33 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri Video: আম্রপালি দুবে স্বামী নিরাহুয়াকে সিডিউজ করে এই কাজটি করলেন, ফ্যানেরা দিশেহারা

মায়াবী চোখে প্রেমে পড়েন লাখ লাখ নেটদর্শক অভিনেত্রী আম্রপালি দুবের

Must Read

শহর থেকে গ্রাম ভারতের দর্শকরা ভোজপুরী গানে ফিদা হয়ে পড়ছেন দিনে দিনে। ক্রেজ রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের থেকেও এক পা এগিয়ে আছে বলতে হয়। মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে পড়ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির আজকের প্রযুক্তির সাথে। ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় ঊর্ধ্বমুখী ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত সকলেই ভোজপুরি কুইন ও দুষ্টু–মিষ্টি আম্রপালি দুবের নাম জানেন।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা শুনেছেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির কারণে। একবার চোখে দেখার জন্য।

অভিনেত্রীর মায়াবী চোখে প্রেমে পড়েছেন লাখ লাখ নেটদর্শক। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে ওঠে। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে সেটা সুপারহিট হবেই।

আরও পড়ুন -  মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হল কোটি কোটি টাকা, মালদার গাজোলে CID হানা

নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি দারুন মজবুত। তাঁরা সবসময় একসাথে থাকেন। ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ।

আরও পড়ুন -  ভোজপুরি গানে পা রাখলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল হল ইন্টারনেটে

নিরহুয়া এবং আম্রপালির ‘সিপাহী’ সিনেমার ‘সাওয়ান মে হরিয়ার ভয়িল’ গানটি আবারও মানুষকে পাগল করে দিয়েছে। এই গানটিতে নিরহুয়া ও আম্রপালীকে একে অপরের সাথে রোমান্টিক হতে দেখা গেছে। ভিডিওতে রঙিন শাড়িতে আম্রপালিকে আরও সুন্দর দেখাচ্ছিল। গানটি ওম ঝা ও প্রিয়াঙ্কা গেয়েছেন। গানের কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img