28 C
Kolkata
Sunday, May 19, 2024

এফএসিটি সার উৎপাদন ও বিক্রি ক্ষেত্রে ৮৩.০৭ কোটি টাকার রেকর্ড লাভ করেছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ সার ও রসায়ন মন্ত্রকের আওতাধীন রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা ‘দ্য ফার্টিলাইজার অ্যান্ড কেমিক্যালস ত্রিভাঙ্কর লিমিটেড (এফএসিটি)চলতি বছরে ৩০শে সেপ্টেম্বরের শেষে তৃতীয় ত্রৈমাসিকে সার উৎপাদন ও বিক্রি ক্ষেত্রে ৮৩.০৭ কোটি টাকার রেকর্ড লাভ করেছে। সংস্থার এটিই সর্বকালীন মুনাফা। গত বছরে এই সংস্থার লাভের পরিমাণ ছিল ৬.২৬ কোটি টাকা। সংস্থার পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়েছে বছর শেষে এফএসিটি-র ১০৪৭ কোটি টাকারও বেশি আর্থিক লেনদেনের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  ‘গাওঁ কি গারমি’ সিজন ৩, রাতের ঘুম কেড়ে নেবে, উল্লুর নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে

চলতি বছর ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত সংস্থার উৎপাদিত অ্যামোনিয়াম সালফেট সহ অন্যান্য সার ও রসায়ন সামগ্রী রেকর্ড পরিমাণে বিক্রি হয়েছে।

সংস্থার পক্ষ থেকে আরও জানানো হয়েছে পশ্চিমবঙ্গ এবং ওড়িশায় সার ও রসায়ন বিক্রির ক্ষেত্রে তারা নতুন বাজার তৈরি করতে পেরেছে। কোভিড-১৯ মহামারী জনিত কারণে নানান প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও ভারত সরকার এবং কেরালা সরকারের জারি করা সমস্ত কোভিড নিয়ম ও নির্দেশিকা মেনে চলে সংস্থা এই সাফল্য অর্জন করেছে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  শ্রী হরদীপ সিং পুরী দিল্লি মেট্রোয় পিঙ্ক লাইনে চালকবিহীন ট্রেন চলাচলের ব্যবস্থাপনার উদ্বোধন করেছেন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img