32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Italy: নৌকাডুবি ইতালিতে পর্যটকবাহী, নিহত ৩

Must Read

পর্যটক বহনকারী একটি নৌকা ডুবে অন্তত তিনজনের মৃত্যু হয়েছে উত্তর ইতালির ম্যাগিওর হ্রদে প্রবল হাওয়ার কারণে। এ ঘটনায় একজন এখনও নিখোঁজ আছে। রবিবার সন্ধ্যায় সেস্তো ক্যালেন্ডে ও অ্যারোনা শহরের মধ্যে নৌকাটি উল্টে যায়। নৌকাটিতে ২০ জনেরও বেশি যাত্রী ছিলো। ইতালীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, সোমবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ তথ্য জানায়।

আরও পড়ুন -  Mbappe: মেসির প্রশংসায় পঞ্চমুখ এমবাপ্পে

ইতালির ফায়ার সার্ভিস জানিয়েছে, ১৯ জন যাত্রী নিরাপদে রয়েছে, নিখোঁজদের জন্য তাদের অনুসন্ধান এর কাজ চলছে। পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতালীয় সংবাদ মাধ্যম অনুযায়ী, নৌকাটিতে প্রায় ২৫ জন মানূষ ছিলেন যারা জন্মদিন উদযাপন করছিল। তখনই হ্রদের উপর একটি ঝড় তৈরি হয়ে পড়লে একটি “ছোট হারিকেনে” পরিণত হয়েছিল। তারপরেই নৌকাটি উল্টে যায়। বেশীরভাগ যাত্রীই সাঁতরে তীরে চলে আসে ও অন্য নৌকা দ্বারা উদ্ধার করা হয়েছে। ইতালীয় গণমাধ্যমে কিছু সূত্র বলছে, নৌকার যাত্রীরা ছিলেন ব্রিটিশ, ইতালীয় ও ইসরায়েলি।

আরও পড়ুন -  Egypt: বাস খালে পড়ে নিহত ১৯, মিশরে

নিখোঁজদের সন্ধানে উদ্ধারকারী ডুবুরি ও একটি হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছায়। এ ছাড়া বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ও একটি এয়ার অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে উপস্থিত।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img